বিনোদনভাইরালভিডিও

বিচ্ছেদের পরেও বিন্দাস ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত! ভালোবাসার মানুষ দিলেন দামি BMW, রইল ভিডিও

বলিউডের ড্রামা কুইন (Drama Queen) রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জুড়ি মেলা ভার। বরাবরই যে কোনো বিষয়কে কেন্দ্র করে চর্চায় থাকতে ভালোবাসেন রাখি। তাকে ঘিরে মাঝেমধ্যেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং তো আছেই। তবে বরাবরই কোনো কিছুরই পরোয়া করেননা রাখি। উল্টে নিজেকে লাইমলাইটে আনতে বরাবরই কিছু না কিছু করতে থাকেন রাখি।

তবে কিছুদিন আগেই প্রাক্তন স্বামী রীতেশের সাথে বিচ্ছেদ হয়েছে রাখি সাওয়ান্তের। সোশ্যাল মিডিয়ায় রাখি নিজেই দিয়েছিলেন সেই খবর। ভাঙা হৃদয় নিয়ে ড্রামা ক্যুইন জানান ‘আমি খুশি নই তবে আমি চেষ্টা করছি। আমি কাঁদতে চাই না, আমি অনেক পরিশ্রম করেছি। আমি এমন কারও জন্য কাঁদতে চাই না যে আমাকে যত্ন করে না, যে আমাকে ভালবাসে না, যে আমাকে সম্মান করে না। আমি ওকে ভালোবেসেছিলাম। কিন্তু জীবন সুন্দর,আমি কেন কাঁদব, কার জন্য?”

তবে কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে রিতেশের সঙ্গে বিচ্ছেদের কারণ জানিয়ে রাখি সাওয়ান্ত বলেছিলেন, ‘আমি নই, রিতেশ আমার সঙ্গে সম্পর্ক শেষ করেছেন’। রাখি জানান, ‘আমার স্বামী সকালে ঘুম থেকে উঠে তার ব্যাগ গোছাতে শুরু করেন এবং বলেছিলেন যে তিনি আমার সাথে থাকতে পারবেন না। কারণ তার প্রাক্তন স্ত্রী স্নিগ্ধা প্রিয়ার সাথে তার কিছু আইনি সমস্যা রয়েছে আর এই কারণেই আমাদের সম্পর্কটা শেষ হয়েছে।’


বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই রাখির জীবনে এসেছে নতুন ভালোবাসা। তবে ড্রামা ক্যুইনের এই ভালোবাসা কোনো মানুষ নয় বরং বহুমুল্য এক দামী বি এম ডব্লিউ গাড়ি। আর রাখিকে এই দামি গাড়ি উপহার দিয়েছেন তার কাছের দুজন মানুষ। সোশ্যাল মিডিয়ায় লাল টুকটুকে নতুন গাড়ির একটি ভিডিও আপলোড করেছেন। রাখিকে এই গাড়ি উপহার দিয়েছেন তার দুই বন্ধু আদিল এবং শেলি লাথার।

গাড়ির মডেল দেখে অনুমান করা হচ্ছে এই গাড়ির মূল্য ৫০ লাখের বেশি। যে বন্ধুরা রাখিকে গাড়িটি উপহার দিয়েছেন তাদের পাশে নিয়েই এদিন একটি ভিডিও বানিয়েছেন রাখি। তার হাতে রয়েছে গাড়ির চাবি। পাশাপাশি বন্ধুদের সাথে নিয়েই একটি থিম কেক কাটতে দেখা যাচ্ছে রাখিকে। ভিডিওতে দেখা যাচ্ছে রাখির পরনে রয়েছে ফুল ছাপা টপ আর নীল ডেনিম।মাথায় সোনালি বিনুনি। নতুন গাড়ির জন্য রাখিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন তার অসংখ্য অনুরাগী।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Related Articles

Back to top button