বিনোদন

স্বামীকে ডিভোর্স দিতে প্রস্তুত! অভিনব শুক্লার প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাখি সাওয়ান্ত, বলতে চান ‘আই লাভ ইউ’

বলিপাড়ায় নানাকাণ্ডের জন্য বারেবারেই সংবাদের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। হট আইটেম গান হোক বা বিতর্কমূলক বক্তব্য, নানা কারণে সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছেন তিনি। সম্প্রতি বিগবসের ১৪তম সিজনে প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছেন রাখি সাওয়ান্ত। আর তারপরেই নাকি তিনি প্রেমে পড়েছেন ‘হট’ অভিনব শুক্লার (Abhinav Shukla), এমনটা জানিয়েছেন স্বয়ং রাখি!

ট্যুইটারে বিগ বসের অফিসিয়াল হ্যান্ডেল বেশ জনপ্রিয় ইতিমধ্যেই। সম্প্রতি সেই হ্যান্ডেল থেকেই পোস্ট করা হয়েছে একটি ভিডিও। ভিডিওতে বাকি প্রতিযোগীদের উদ্দেশ্য করে রাখিকে বলতে শোনা যায়, “আমি চাই আমার স্বামী সবার সামনে আসুক কারণ সবাইকে যখন তাঁদের স্বামীর সঙ্গে দেখি, আমার খারাপ লাগে। আমি ভাবছি যে রুবিনা স্বামীকে চুরি করে নিই, কারণ ও সত্যিই হট। আচ্ছা বিগ বস, কারোর স্বামীকে পছন্দ করা অপরাধ নয়, তাই না?” এরপরেই বিগ বস উত্তর দেয় যে এটা একদমই অপরাধ নয়। গ্রীন সিগন্যাল পেয়ে রাখি জানান যে তাহলে উনি অভিনবকে প্রেমপ্রস্তাব দিয়েই ফেলবেন!

বিগবসের হ্যান্ডেল থেকে পোস্ট করা আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। উক্ত ভিডিওয় রাখিকে রুবিনা ও অভিনবের সাথে আলোচনা করতে দেখা যায়। রাখি দু’জনকেই জানান যে গত দেড় বছরে রাখি তাঁর স্বামীকে দেখতে পাননি। পাশাপাশি এও জানান যে তাঁর স্বামীর সঙ্গে তিনবার বিয়ে ভাঙার পর অবশেষে চতুর্থবার নাগাদ তাঁদের বিবাহ সম্পন্ন হয়। রাখি জানান, “আমার স্বামী আমাকে ডিভোর্স দিতে চাইলে আমার কিছু বলার নেই, ও সেটা করতেই পারে।” স্বাভাবিকভাবেই রাখির বক্তব্যে হতচকিত হয়ে পড়েন রুবিনা ও অভিনব।

রাখি নিজের ব্যাপারে বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন। ভিডিওয় দেখা যায়, রাখি নিজের চোখ মুছছেন। যদিও নেটিজেনদের বক্তব্য, বিগ বস হাউসে ‘চ্যালেঞ্জার’ হিসেবে প্রবেশের পর থেকেই আলোচনার কেন্দ্রে থাকতে চাইছেন রাখি। স্বাভাবিকভাবেই রাখির বোল্ড অবতারে চড়চড়িয়ে বাড়ছে বিগ বসের টিআরপি। দর্শকদের অধিকাংশের মতে, বিগ বসে শুধুমাত্র ‘চ্যালেঞ্জার’ হিসেবেই নয়, মূল আকর্ষণ হিসেবেই আনা হয়েছে রাখিকে।

Related Articles

Back to top button