বিনোদনভাইরালভিডিও

ড্রামা কুইন রাখি সাওয়ান্ত! এবার ভাইয়ের পকেট থেকে টাকার বান্ডিল চুরি করে এলেন লাইমলাইটে

বলিউডে কন্ট্রোভার্সি তৈরি করায় ড্রামা কুইন (Drama Queen) রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জুড়ি মেলা ভার। যার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। কিন্তু সেসব খুব একটা গায়ে মাখেন না তিনি। উল্টে সবসময় এমন কিছু না কিছু করতে থাকেন যার মাধ্যমে প্রায়ই খবরের শিরোনামে চলে আসেন তিনি। কখনও উদ্ভট পোষাক পরে আবার কখনও চড়া মেকআপ করে প্রতি নিয়ত নানান উদ্ভট ভঙ্গিতে লাইমলাইটে আসেন তিনি।

এমনিতে বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন রাখি। আর সম্প্রতি শরীরচর্চায় মন দিয়েছেন তিনি। আর সেই সূত্রের নিজের জিম ট্রেনারকেই নিজের ভাই পাতিয়েছেন রাখি। তাঁর সাথেই জিমের ফাঁকেই মাঝে নাচের রিল ভিডিও শেয়ার করেন রাখি। অন্যদিকে রাত পেরোলেই আগামীকাল রাখি পূর্ণিমা। সারা দেশজুড়ে সাড়ম্বরে পালিত হবে এই উৎসব। পৃথিবীর আর পাঁচটা সম্পর্কের মতোই অত্যন্ত পবিত্র সম্পর্ক হল ভাইবোনদের সম্পর্ক।

এই বিশেষ দিনটিকে সাধারণ মানুষদের মতোই ঘটা করে উদযাপন করে থাকেন সেলিব্রেটিরাও। সেদিক দিয়ে পিছিয়ে নেই রাখি সাওয়ান্তও। তাই রাখির একদিন আগেই প্রি -রাখি সেলিব্রেশনে মেতেছেন ড্রামা কুইন রাখি। আর সমস্ত বিষয়টাই রিল ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাখি।

ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘বেহনা নে ভাই কে কলাই মে পেয়ার বান্ধা হ্যায়’। মুখে উদ্ভট রকমের চড়া মেকআপ, বড় সানগ্লাস, আর কোঁকড়া চুলের উইগে ক্যামেরার সামনে এসেছেন রাখি। ড্রামা কুইনের এই উদ্ভট লুক দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। প্রথমে দেখা যাচ্ছে একটা ট্রেতে অনেক চকলেট নিয়ে নিজের জিম ট্রেনার ভাইকে আরতি করছে রাখি।

 

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

কিন্তু রাখির উপহার হিসাবে রাখির হাতে মাত্র ১০ টাকা ধরিয়ে দেয় তাঁর ভাই। আর এতেই প্রচন্ড রেগে যাওয়ার নাটক করে গলায় থাকা ওড়না দিয়েই শক্ত করে বাঁধলেন ভাইকে। তারপরেই পকেট থেকে নোটের বান্ডিল নিয়ে মনের আনন্দে টাকা গুনতে ব্যস্ত হয়ে পড়েন। আর এই ভিডিওর ক্যাপশনে রাখি লিখেছেন, ‘ভাইলোগ নিজেদের বোনকে এই রাখিতে ভালো উপহার অবশ্যই দেবেন। নয়তো ঠিক এরকমই হাল হবে।’

Related Articles

Back to top button