বিনোদন

ওয়াইল্ড কার্ডে ‘বর’ নিয়ে বিগবসের ঘরে এন্ট্রি নিয়েই, স্বামীর নামে নিন্দা শুরু করেছেন রাখি সাওয়ান্ত

বলিউডের ড্রামা ক্যুইন নামে পরিচিত ছিল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant), কিন্তু আজকাল তাকে কন্ট্রোভার্সি ক্যুইন বললেও ভুল হয়না। কেননা যেখানেই রাখি, সেখানেই বিতর্ক। তার বিয়ে থেকে, সম্পর্ক, বন্ধুত্ব থেকে কাজ কর্ম সব কিছু নিয়েই রয়েছে বিতর্ক। এবার এই বিতর্কের শিরোমণি রাখি সাওয়ান্ত দিন কয়েক আগেই স্বামী রীতেশকে নিয়ে আরেক বিতর্কিত শো বিগবসের ঘরে এন্ট্রি নিয়েছেন।

আর আসা মাত্রই শুরু হয়ে গিয়েছে রাখির স্বভাবসিদ্ধ নানান আচার আচরণ। ‘বিগবস ১৫’ তে বরকে নিয়ে ঢুকেই ঝগড়া বাঁধিয়েছেন দুজনে। সম্প্রতি একটি ভাইরাল প্রোমোতে দেখা গিয়েছে, রাখি সাওয়ান্ত রীতেশকে উদ্দেশ্য করেই বলছেন বর তার পাশেও বসতে চাননা। সঙ্গে তার আরও দাবী এমন অনেক কিছুই রয়েছে যা ইচ্ছে করে রীতেশ রাখিকে লুকিয়ে যায়। রশ্মি দেশাইয়ের পাশে বসে বসে বরের নামে এমনই নানাবিধ নিন্দে করতে শোনা যায় রাখিকে।

রাখিকে বোঝা দায়। এদিকে প্রথমেই রীতেশকে একজন ‘নকল’ বলায় তেড়েফুঁড়ে উঠেছিলেন রাখি। বিগবসের ঘরে সালমানের সামনে রীতেশকে বলতে শোনা গিয়েছিল, রাখির সঙ্গে আজীবন থাকবেন তিনি। অথচ কদিন যেতে না যেতেই রশ্মির কাছে আসল সত্যি ফাঁস করতে শোনা গেল রাখিকে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রশ্মির সাথে একান্তে বসে বরের নামে একেরপর এক বিস্ফোরক অভিযোগ আনেন রাখি। তিনি বলেন, ‘ও তো আমার পাশে বসেও না! ভয় পায় গোপন কোনও কথা বুঝি বেরিয়ে আসবে।’ রশ্মি প্রশ্ন করেন,’ তবে তুই এমনিই বিয়ে করে নিলি’, রাখির উত্তর ‘আমি মানিয়ে নেওয়ার চেষ্টা করেছিলাম’। রাখি নিজের সম্পর্কের নানান দিক তুলে ধরেন। রীতেশের প্রাক্তন স্ত্রীকে নিয়েও মন্তব্য করতে শোনা যায় রাখিকে। আর এর ভিত্তিতেই রশ্মী জানান, মানে তুই বাইরে বেরিয়েও বিগ বস খেলবি’। রাখি উত্তর দেয়, ‘আমার বিগ বস তো শেষই হচ্ছে না।’

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Related Articles

Back to top button