গসিপবিনোদন

আলিয়াকে টেক্কা দিতে প্রেগনেন্ট হয়ে হাজির রাখি সাওয়ান্ত, জন্ম দেবেন জোড়া বাহুবলীর! রইল ভিডিও

বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট মা হতে চলেছেন শুনেই মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বি-টাউনের নামী অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তবে তখন কেউ ভাবেবনি, এত তাড়াতাড়ি তিনি ‘সুখবর’ দেবেন। মা হওয়ার ইচ্ছা প্রকাশ করার কয়েকদিনের মধ্যেই প্রকাশ্যে এল অভিনেত্রীর ‘বেবি বাম্প’। কিন্তু সন্তানের পিতা কে? প্রাক্তন স্বামী রীতেশ নাকি প্রেমিক আদিল? নিজ মুখেই দিলেন সেই প্রশ্নের উত্তরও।

সম্প্রতি মুম্বইয়ের এক পাপারাৎজির ক্যামেরায় রাখির বেবি বাম্প ধরা পড়ে। তাঁর পরনে জিমের পোশাক। উদর স্ফীত। এরপর সেই নিয়ে প্রশ্ন করা হলে রাখি নিজেই ‘সুখবর’ দেন। দাবি করেন তিনি অন্তঃসত্ত্বা (Pregnant)। অভিনেত্রী জানান, যমজ সন্তানের মা হতে চলেছেন তিনি। খুন, চুরি, হত্যা, যুদ্ধের এই পৃথিবীতে ঈশ্বর তাঁর কোল আলো করে দুই দেবদূত পাঠাতে চলেছে। সঙ্গে এই জানান, তাঁর প্রেমিক আদিলই এই দুই সন্তানের পিতা।

Rakhi Sawant with her Boyfriend Adil

রাখি বলেন, ‘ওঁরা আদিলের সন্তান। এই খুন, চুরি, হত্যা, যুদ্ধের পৃথিবীতে ঈশ্বর আমায় দুই মসিহা দিয়ে পাঠাচ্ছেন। এই দুনিয়াকে পাপ মুক্ত করার জন্যই তাঁদের আগমন হতে চলেছে’। অভিনেত্রীর পরিবারে নতুন সদস্য আসার সংবাদে খুশি হয়েছেন তাঁর ভক্তরাও।

তবে এক্ষেত্রে একটি টুইস্ট রয়েছে। আসলে রাখি গর্ভবতী নন। এটিও তাঁর একটি ‘পাবলিসিটি স্টান্ট’। তিনি মা হতে চলেছেন একথা বলার পরেই বেরিয়ে আসে আসল সত্যি। দেখা যায়, যে বস্তুগুলিকে নিজের ‘যমজ সন্তান’ বলে রাখি দাবি করছিলেন, তা আসলে দু’টি বেলুন। এরপর সেগুলিকে বের করে ক্যামেরার সামনেই ফাটিয়ে দেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

নেটিজেনদের চর্চার কেন্দ্রে থাকার জন্য রাখি মাঝেমধ্যেই এমন কাজ করেন। কখনও তিনি স্পাইডারম্যান সেজে বিগ বসের বাড়ির সামনে চলে যান, কখনও আবার জুলি রূপে দেখা দেন। সেই তালিকারই নবতম সংযোজন, মা হওয়ার এই ‘নাটক’। তবে অভিনেত্রীর এই কার্যকলাপে নেটিজেনদের একাংশ বেশ বিরক্ত হয়েছে। মাতৃত্ব নিয়ে এমন মজা তাঁরা মেনে নিতে পারেননি। রাখি অবশ্য সেই সব বিষয়ে কর্ণপাত করতে নারাজ।

Related Articles

Back to top button