ক্যান্সারে আক্রান্ত মা,রোজগার বন্ধ হাতে নেই কাজ! পেটের দায়ে পানশালায় গান গাইছেন রাখি


কাজের থেকে অনেক বেশি বিতর্কিত কার্যকলাপের কারণে শিরোনামে থাকেন রাখি সাওয়ান্ত। মাঝেমধ্যেই এমন একেকটা কাজ করে বসেন তিনি যার কারণে নেটিজেনদের একাংশ তাকে ‘ড্রামা ক্যুইন’ বলে ডাকন। সব বিষয়েই নিজের মতামত জাহির করতে পছন্দ করেন তিনি। কারোর ধার ধারেননা তিনি যখন যা মনে হয় তাইই করেন। কিন্তু হঠাৎ এই অভিনেত্রীর কপাল পুড়ল।

পর্দায় রাখিকে দেখে বেশ চনমনে, প্রানোচ্ছল মনে হলেও ব্যক্তিগত জীবনে অসংখ্য টানাপোড়েন রয়েছে অভিনেত্রীর। বিগবসের শেষ সিজনে অভিনেত্রী গিয়েছিলেন টাকার জন্যেই। রাখি স্পষ্ট জানিয়েছিলেন, “আমার এখন টাকার দরকার। আর বলিউডে ফেরার একটা দ্বিতীয় সুযোগ চাই। আর বিগবস ১৪ জিতলে ক্যাশ ৫০ লক্ষ টাকা পাওয়া যাবে। তাই আমি বিগবস জিততে চাই। ”

বিগবসের বাড়িতে সেরা ৫ এ পৌঁছেছিলেন অভিনেত্রী। অবশেষে গ্র‍্যান্ড ফিনালের আগে ১৪ লক্ষ টাকা নিয়ে মায়ের চিকিৎসার জন্য হাউজ ছাড়েন রাখি। রাখির মা জয়া দেবী মারণরোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ভর্তি ছিলেন হাসপাতালে। তার চিকিৎসার জন্যেই বিপুল অর্থের প্রয়োজন ছিল অভিনেত্রীর।

Rakhi Sawant

এর আগেও বহুবার নিজের আর্থিক দুর্দশার কথা জানিয়েছিলেন রাখি। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি যেখানে দেখা যাচ্ছে, পানশালাতে হাতে গিটার নিয়ে গান ধরেছেন। পরনে তার হলুদ টিশার্ট। বিখ্যাত হিন্দি ‘পিয়া পিয়া বলে মোরা জিয়া’ গানটি গাইছেন তিনি।অনেকেই এই ভিডিও দেখে প্রশ্ন ছুঁড়েছেন, তবে কি রোজগারের জন্য পেটের দায়েই এই কাজে নামলো রাখি? যদিও এ ব্যাপারে অভিনেত্রী কিছুই বলেননি খোলসা করে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

যদিও অনেকেই মন্তব্য করেছেন রাখি চিরকালই সাহসী। যদি তিনি এই কাজ করেও থাকেন তাও তিনি সৎ পথে রোজগার করছেন আর চুরিও করছেন না অনেকেই তার গানের প্রশংসাও করেছেন।


Like it? Share with your friends!

660
660 points