পথশিশুদের দেখে মানবিক হলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত


বলিউডে অনেক অভিনেত্রী রয়েছে, তাদের মধ্যেই একজন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। সিনেমার পর্দায় খুব একটা দেখতে না পাওয়া গেলেও মাঝে মধ্যেই চর্চায় উঠে আসেন অভিনেত্রী। একাধিক বার নানান কারণে বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সেই কারণে বেশ কয়েকবার ব্যাপক ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। বলিউডের মূলত আইটেম ড্যান্সের মধ্যে দিয়েই নিজের পরিচিতি গড়ে তুলেছিলেন রাখি সাওয়ান্ত।

বলিউডের সুপারস্টার শাহরুখ খান থেকে সালমান খান এর মত অভিনেতাদের সাথেও কাজ করেছেন। তবে বর্তমানে খুব একটা সিনেমার পর্দায় দেখতে পাওয়া যায় না অভিনেত্রীকে। কিছুদিন আগে রিয়্যালিটি শো বিগবস সিজেন ১৪ তে অংশ গ্রহণ করেছিলেন অভিনেত্রী। আর সেখানে, একেরপর এক বিবাদে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী। কখনো নিকি আলী গনি, তো কখনো জাসমিন, কখনো আবার নিকি তাম্বোলির সাথে বিতর্কে জড়িয়েছিলেন রাখি।

Rakhi Sawant in Bigboss 14

বিগবস সিজেন ১৪ (Bigboss Season 14) তে বাকি প্রতিযোগীদের চাপে ফেলে দিয়েছিলেন রাখি। এই সিজেনের টপ ৫ এ পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এরপরই শো ছেড়ে চলে আসেন রাখি। কারণ অভিনেত্রীর মা ক্যান্সারে আক্রান্ত, হাসপাতালে চিকিৎসাধীন মায়ের জন্য বিশাল অঙ্কের টাকা লাগত। তাই বিগ বসের টপ ৫ এ যাওয়া সত্ত্বেও ১৪ লক্ষ টাকা নিয়ে গ্রান্ড ফাইনালের আগেই মঞ্চ ছেড়ে চলে আসেন অভিনেত্রী। সালমান খানও রাখিকে অর্থ সাহায্যের কথা ঘোষণা করেছিলেন।

শো থেকে ফিরে মায়ের কাছে যান অভিনেত্রী। মায়ের সাথে কিছু ছবিও শেয়ার করেন অভিনেত্রী যা ভাইরাল হয়ে পড়েছিল। রাখি জানান বিগ বস থেকে বেরিয়ে আসার একটাই কারণ ছিল। রাখি নিশ্চিত ছিলেন না যে তিনি ফাইনালে জিতবেন কি না, অথচ তিনি যদি টপ ফাইভ হয়ে বেরিয়ে আসেন তাহলে ১৪ লক্ষ টাকা পাচ্ছিলেন। যেটা তার মায়ের চিকিৎসার কাজে লাগবে। তাই শো ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী।

রাখি সাওয়ান্ত Rakhi Sawant

বর্তমানে মায়ের সাথে বাড়িতেই আছেন রাখি। চিকিৎসায় সারা দিচ্ছেন মা, ধীরে ধীরে সুষ্ঠ হয়ে উঠছেন। বিগ বসের পর খুব একটা দেখতে পাওয়া যায়নি রাখি সাওয়ান্তকে। তবে সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় মানবিক রূপে দেখা মিলল অভিনেত্রীর। রাস্তার ধারে থাকা শিশুদের দিকে খানিকটা সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী। পথশিশুদের ডাব, আপেল কিনে দিলেন তিনি। সেই বিয়েও সোশ্যাল মিডিয়ার পর্দায় শেয়ার  হতেই ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)