এত টাকা আপনার,দেশের জন্য অক্সিজেন কিনে দিন না! ক্যুইন কঙ্গনাকে সরাসরি আক্রমণ রাখির


করোনার (Corona virus) দ্বিতীয় ঢেউ (Second wave) আছড়ে পড়েছে ভারতবর্ষের উপর। ক্রমেই ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। রোজই রেকর্ড গড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। চারিদিকে কেবল হাহাকার, যন্ত্রণা আর চিৎকারের শব্দ। চোখে দেখা যাচ্ছেনা পরিস্থিতি। হাসপাতালে মিলছেনা বেড, দেখা দিয়েছে প্রবল অক্সিজেনের ঘাটতি। এই পরিস্থিতিতে রোজই স্বজনহারানোর যন্ত্রণা বয়ে নিয়ে বেঁচে থাকার স্বপ্ন দেখছে সাধারণ মানুষ।

অন্যদিকে, বলিউডের ক্যুইন কঙ্গনা রানাউতকে (Kangna Ranaut) কন্ট্রোভার্সি ক্যুইন বললেও ভুল বলা হয়না। করোনা কালেও ‘গাছ’ থেকে অক্সিজেন নেওয়ার পরামর্শ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন বলি ক্যুইন। সব বিষয়েই তির্যক মন্তব্য করেন অভিনেত্রী, কিন্তু করোনা মোকাবিলায় দেশের জন্য এখনো পর্যন্ত কিছুই দান করেননি কঙ্গনা। এবার সেটাই তাকে মনে করিয়ে দিলেন ‘ড্রামা ক্যুইন’ রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)।

এবার কঙ্গনাকে রাখি পরামর্শ দিলেন, ‘কঙ্গনাজি আপনি দেশের সেবা করুন না। এত কোটি কোটি টাকা আপনার। সেগুলো দিয়ে অক্সিজেন কিনে মানুষের মধ্যে ভাগ করে দিন। আমরা তো তাই করছি।’ এভাবেই ‘দেশভক্ত’ কঙ্গনাকে সরাসরি আক্রামন করেন রাখি সাওয়ান্ত।

 

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

করোনা কালে পাপারাজ্জিদের দেওয়া সাক্ষাৎকারে সকলকে দুটো করে মাস্ক পরার অনুরোধ করেছেন রাখি সাওয়ান্ত। গাড়ি থেকে নামতেই উপস্থিত সাংবাদিকদের দিকে তাক করে স্যানিটাইজার ছড়িয়ে দেন। করোনা মোকাবিলা করার উদ্দেশ্যে অসংখ্য পরামর্শও দেন তিনি। এর আগে পিপিই পরে মুম্বাইয়ের এক সবজি বাজারে গিয়েছিলেন রাখি। সকলে বেশ অবাক হয়ে গিয়েছিলেন তাকে দেখে। এ নিয়ে হইচই পড়ে গিয়েছিল বি-টাউনে। অনেকে বলেছিলেন, সুরক্ষিত থাকার জন্যই আপাদমস্তক পিপিইতে ঢেকে নিয়েছেন রাখি।