বিনোদনভিডিও

হাত সাফাইয়ের কাজটা শুরু করতে হবে! দুবাইয়ে সোনার বাথরুম দেখেই বেরিয়ে এল ‘চোর’ রাখি, ভাইরাল ভিডিও

বলিউডের ‘ড্রামা ক্যুইন’ তিনি। নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিতর্কিত মন্তব্য- রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) নানান কারণে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন। মাঝেমধ্যেই এই ‘নৌটঙ্কিবাজ’ অভিনেত্রীর কার্যকলাপ দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের। সম্প্রতি যেমন দুবাইয়ে গিয়ে সোনার বাথরুম দেখে ভিরমি খাওয়ার মতো অবস্থা হয়েছিল রাখির। পর মুহূর্তেই আবার ‘চুরি’র ফন্দি ফিকির আঁটতে শুরু করেন তিনি।

‘বিগ বস’ খ্যাত রাখি সম্প্রতি বয়ফ্রেন্ড আদিল দুরানির সঙ্গে দুবাইয়ে (Dubai) গিয়েছিলেন। ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাওয়ার্ডসে আমন্ত্রিত অতিথি হিসেবে গিয়েছিলেন রাখি। এবার সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও নেটপাড়ায় প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, বাথরুমের চারিদিকে এত সোনা দেখে ‘পাগল’ হয়ে গিয়েছেন তিনি।

Rakhi Sawant

ভিডিওর শুরুতেই দেখা যায়, সোনার নল থেকে জল খাচ্ছেন রাখি। এরপর পাশের নলের কাছে গিয়ে ‘টিপ টিপ বরসা পানি’ গাইতে শুরু করেন তিনি। তারপর আচমকাই সেটি ধরে পোল ডান্স করতে শুরু করেন তিনি। সঙ্গে গাইতে থাকেন ‘দ্য ডার্টি পিকচার’ ছবির ‘উ লা লা’ গানটি।

এরপর বাথরুমের মধ্যে থাকা সোনার ড্রয়ারের কাছে গিয়ে সেগুলিতে টোকা মারতে শুরু করেন রাখি। সেই সঙ্গেই বলেন, এখান থেকে একটু সোনা যদি পেতেন তাহলে নিজের জন্য একটি নেকলেস বানিয়ে নিতে পারতেন। তারপরই সোনার প্রতি নিজের ‘লোভ’ জাহির করে রাখি বলেন, এবার মনে হয় তাঁকে বান্টি এবং বাবলি হতেই হবে।

Rakhi Sawant in Dubai golden bathroom

দুবাইয়ে গিয়ে রাখির এই কাণ্ডকারখানা দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। একজন নেটাগরিক যেমন লিখেছেন, ‘আপনি খুব কিউট। আমার মনটা খারাপ ছিল। কিন্তু আপনার দিকে তাকিয়েই আমি হেসে ফেললাম। ধন্যবাদ রাখি’। আর একজন আবার লিখেছেন, ‘আপনি সত্যিই খুব মজার মানুষ’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রাখি নিজের কাণ্ডকারখানার জন্য সংবাদমাধ্যমের শিরোনামে উঠেই আসেন। কয়েকদিন আগে যেমন শোনা গিয়েছিল, তিনি থানায় গিয়ে প্রেমিক আদিল দুরানির বিরুদ্ধে অভিযোগ জানিয়ে এসেছেন। যদিও পরে এই ধরণের সকল সংবাদকে ‘ভুয়ো’ বলে উড়িয়ে দিয়েছিলেন রাখি নিজে।

Related Articles

Back to top button