বিনোদন

মান কোথায় পড়লে এরকম বিচারক হয় গানের শোয়ের! ইন্ডিয়ান আইডলে রাখি সাওয়ান্ত আসতেই কটাক্ষ শুরু

ইন্ডিয়ান আইডল (Indian Idol) বিতর্ক যেন শেষ হবার নামই নেই। কিশোর কুমারের প্রতি শ্রদ্ধার্ঘ্য দিয়ে করা বিশেষ পর্বে অতিথি হিসাবে এসেছিলেন কিশোরপুত্র অমিত কুমার (Amit Kumar)। তার মন্তব্যের পর থেকেই সংবাদ মাধ্যম থেকে শুরু করে সোশ্যাল চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে ইন্ডিয়ান আইডল। প্রতিদিন এক এক করে নতুন মন্তব্য আসছে যা রীতিমত বিতর্কের আগুনে ঘি ঢালার কাজ করছে।

এমনকি শোয়ের বিচারকরাও তুমুল অসন্তুষ্ট। সম্প্রতি সংগীত কম্পোজার বিশাল দাদলানি ইন্ডিয়ান আইডলের মঞ্চ ছেড়ে যাবার কথা প্রকাশ করেছেন। যদিও করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জেরে বেশ কিছুদিন ধরে ইন্ডিয়ান আইডল বিচারকের আসনে দেখা যায়নি তাকে। তার বদলে এসেছেন অনু মালিক। অনু মালিক এর আগেও বহুদিন ইন্ডিয়ান আইডলে বিচারকের আসনে ছিলেন। কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক হিসাবে আর দেখা যাবে না বিশাল দাদলানিকে।

এবার ফের বিতর্কে, কটাক্ষের মুখে ইন্ডিয়ান আইডল। কেননা ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত rakhi sawant) এবার অতিথি বিচারক হিসাবে মঞ্চ কাঁপাতে আসছেন ‘ইন্ডিয়ান আইডল’এ (indian idol)। একেই কন্ট্রোভার্সি পিছু ছাড়ছে না ইন্ডিয়ান আইডলের এবার যেন খাল কেটে কুমির আনলো কতৃপক্ষ।

এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেই ইন্ডিয়ান আইডলে যাওয়ার কথা জানিয়েছেন রাখি। ইন্সটা হ্যান্ডেলে কয়েকটি ভিডিওও শেয়ার করেছেন তিনি। যেখানে তাকে বলতে শোনা যাচ্ছে, তবে তাকে মোটেই ভালোভাবে নিতে পারেননি নেটিজেনরা। তাদের বক্তব্য শোয়ের মান ক্রমেই পড়ছে। গান না জানলেও এখন ইন্ডিয়ান আইডলে যাওয়া যাচ্ছে। এমনকি বিচারকের আসনে নেহার জায়গায় সোনু কক্করকে দেখেও ক্ষেপেছেন নেটজনতা‌।

Related Articles

Back to top button