বিনোদনভাইরালভিডিও

যোধা আকবরে ঐশ্বর্যের বদলে রাখী সাওয়ান্ত, মন্দ লাগছে না! ভিডিও দেখে প্রশংসার ফুলঝুরি নেটিজেনদের

বলিউডে কন্ট্রোভার্সি তৈরি করায় ড্রামা কুইন রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জুড়ি মেলা ভার। যার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। কিন্তু সেসব খুব একটা গায়ে মাখেন না তিনি। উল্টে সবসময় এমন কিছু না কিছু করতে থাকেন যার মাধ্যমে প্রায়ই খবরের শিরোনামে চলে আসেন তিনি।

কখনও উদ্ভট পোষাক পরে আবার কখনও চড়া মেকআপ করে প্রতি নিয়ত নানান উদ্ভট ভঙ্গিতে লাইমলাইটে আসেন তিনি। এমনিতে বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন রাখি। এছাড়া সম্প্রতি শরীরচর্চায় মন দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই সেইসব ভিডিও আপলোড করে থাকেন রাখি। তবে সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছেন রাখি।

‘যোধা আকবর’ সিনেমায় হৃতিক রোশনের বিপরীতে ঐশর্য রায়ের (Aishwarya Rai Bachchan) পরিবর্তে ভেসে উঠেছে রাখির মুখ। আসলে সম্প্রতি রাখি ইনস্টাগ্রামে একটি ভিডিও কোলাজ শেয়ার করেছিলেন। সেখানেই হৃত্বিক রোশন ও ঐশ্বর্য রাই অভিনীত ‘যোধা-আকবর’-এর কয়েকটি সিনে যোধাবাঈ-এর চরিত্রে ঐশ্বর্যর মুখের জায়গায় এডিট করে নিজের মুখ বসিয়ে দিয়েছেন রাখি ।

উল্লেখ্য ইদানিং বলিউড ও হলিউডের বিভিন্ন নায়িকার চরিত্রে নিজের মুখ বসিয়ে ইন্সটাগ্রামে ভিডিও ক্লিপিংস শেয়ার করছেন রাখি। তিনি বিশেষ একটি মোবাইল অ্যাপের সাহায্যে সম্প্রতি এই মজার এডিটিংয়ে মেতেছেন। নিন্দুকরা বলছেন এভাবেই দুধের সাধ ঘোলে মেটানোর মতোই সিনেমায় অভিনয় করার সাধ মেটাচ্ছেন রাখি।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

ওই ভিডিওটির ক্যাপশনে রাখি লিখেছেন নিজের রবিবারকে স্পেশ‍্যাল করে তোলার জন্য তাঁর এই প্রচেষ্টা। তবে এদিন রাখির এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ঐশ্বর্য মুখের পরিবর্তে তাঁর মুখ দেখে সবাই কার্যত চমকে গিয়েছেন। অনুরাগীরা লিখেছেন, ‘এই চরিত্রে ঐশ্বর্য কে রিপ্লেস করার কথা ভাবা যায় না। কিন্তু রাখিকে সত্যিই অসাধারণ মানিয়েছে।’তো কেউ আবার লিখেছেন সার্জারির আগে রাখি যথেষ্ট সুন্দরী ছিলেন। সেই সময় তাঁকে অনায়াসেই যোধাবাঈ-এর চরিত্রে সিলেক্ট করা যেত।

Related Articles

Back to top button