বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভরা অনুষ্ঠানের মাঝে প্রেম চোপড়াকে চুমু! হুহু করে ভাইরাল রাখি সাওয়ান্তের দুষ্টু ভিডিও

বলিউডে কন্ট্রোভার্সি তৈরি করায় ড্রামা কুইন (Drama Queen) রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জুড়ি মেলা ভার। যার জেরে তাকে নিয়ে মাঝেমধ্যেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় চলে দেদার ট্রোলিং। কিন্তু সেসব নিয়ে বরাবরই কোনো ভ্রুক্ষেপ থাকে না রাখির। উল্টে সবসময় এমন কিছু না কিছু করতে থাকেন যার মাধ্যমে প্রায়ই খবরের শিরোনামে চলে আসেন তিনি।

তা সে উদ্ভট পোষাক পরে ক্যামেরার সামনে চলে আসা হোক কিংবা চড়া মেকআপ করে উদ্ভট অঙ্গভঙ্গি করা সবেতেই নিজেকে এগিয়ে রাখেন রাখি। সেইসাথে কারণে অকারণে চোখের জল ফেলে লাইমলাইটে আসার চেষ্টা তো আছেই। সম্প্রতি ফের একটি ঘটনাকে কেন্দ্র করে শিরোনামে এসেছেন রাখি সাওয়ান্ত। এবার বলিউডের এক খ্যাতনামা বর্ষীয়ান অভিনেতার সাথে নাম জড়িয়ে শিরোনামে এসেছেন তিনি।

জানা গেছে সম্প্রতি দুবাইতে একটি অ্যাওয়ার্ড ফাংশনে হাজির হয়েছিলেন এই ড্রামা ক্যুইন। আর সেখানে বসেছিল কার্যত চাঁদের হাট। উপস্থিত ছিলেন বলিউডের তাবড় অভিনেতা অভিনেত্রীরা। তাদের মধ্যে অন্যতম ছিলেন কাজল, বিবেক ওবেরয়, সানি লিওনি, প্রেম চোপড়া, রনজিতের মতো অভিনেতা অভিনেত্রীরা। প্রসঙ্গত এদিনের এই অনুষ্ঠানে প্রেম চোপড়াকে (Prem Chopra) লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড (Lifetime Achievement Award) দেওয়া হয়েছে ।

সেদিনের ওই অনুষ্ঠান চলাকালীন রাখির সাথে পরিচয় হয় বলিউডের কিংবদন্তি বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়ার সাথে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের সেই সাক্ষাতের একটি ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ভিডিওতে দেখা যাচ্ছে, কোনো কারণবশত প্রেম চোপড়ার একটি হাতে আঘাত লাগায় তাতে প্লাস্টার করা রয়েছে। জানা গেছে দুবাইতে হাতে চোট লেগে তাঁর ২টি আঙুল ফ্র্যাকচার হয়েছে। তবে চিকিৎসক জানিয়েছেন, আঘাত গুরুতর হলেও চিন্তার কোনও কারণ নেই।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আর রাখি সাওয়ান্ত প্রেম চোপড়ার সেই প্লাস্টার করা হাতেই চুমু খেয়ে দ্রুত তাঁর আরোগ্য কামনা করছেন।হাতে রাখির এই চুমু খাওয়ার বিষয়টিকে একটি মিষ্টি ঘটনা বলে ব্যাখ্যা করে সংবাদমাধ্যমে প্রেম চোপড়া বলেছেন, ‘রাখি খুবই আবেগপ্রবণ। যাঁরা স্পষ্ট কথা বলেন, তাঁরা ভিতরে ভিতরে খুব আবেগপ্রবণ হন। রাখি খুবই ভাল। সে যেভাবে তাঁর পরিবারের দেখাশোনা করে তা প্রশংসার যোগ্য।’

Related Articles

Back to top button