বিনোদনভিডিও

ড্রামা কুইন থেকেই শাকচুন্নি! বিগ বসের ঘরে রাখির ওপর ভর করল প্রেতাত্মা, রইল ভাইরাল সেই ভিডিও

বলিউডের (Bollywood) চর্চিত ব্যক্তিত্বদের মধ্যে একজন হলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তাঁকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। কিছু না কিছু করে ঠিক প্রত্যেকের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। সম্প্রতি যেমন ভূতে ভর করার সৌজন্যে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন ‘ড্রামা ক্যুইন’ রাখি!

রাখি সাওয়ান্ত মানেই যে বিনোদনের ডেইলিডোজ তা কারোর অজানা নয়। তাঁর জীবনের মূল মন্ত্রই হল, ‘এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট এবং এন্টারটেইনমেন্ট’। জীবনে যে পরিস্থিতিই আসুন না কেন দর্শকদের মনোরঞ্জনের রসদ জুগিয়ে যাওয়াকেই নিজের কর্তব্য বলে মনে করেন তিনি। আর সেই জন্যই তো প্রত্যেকবার ‘বিগ বস’এর ঘরে ঠিক স্থান করে নেন রাখি। নির্মাতারাও জানেন, এই অভিনেত্রীর মতো ‘এন্টাইটেইনার’ আর দু’টো খুঁজে পাওয়া দায়।

Rakhi Sawant

এবার অবশ্য হিন্দি ‘বিগ বস’ নয়, রাখিকে দেখা যাচ্ছে মারাঠি ‘বিগ বস’এ। একজন চ্যালেঞ্জার হিসেবে খেতাব জয়ের লড়াইয়ে নেমেছেন তিনি। আর শো’য়ে আসা মাত্রই নিজের ‘জাদু’ দেখাতে শুরু করে দিয়েছেন তিনি।

‘বিগ বস’এর নিয়মিত দর্শকদের হয়তো মনে আছে, হিন্দি ‘বিগ বস’এ বেশ কয়েকবার ‘জুলি’ বেশে হাজির হয়েছিলেন রাখি। তবে মারাঠি ‘বিগ বস’এ গিয়ে জুলি নয়, বরং স্বয়ং চন্দ্রমুখী (Chandramukhi) সেজে হাজির হয়েছেন অভিনেত্রী। ভূত সেজে সহ-প্রতিযোগীদের ভয় দেখাতেও দেখা যায় তাঁকে।

Rakhi Sawant as Chandramukhi, Rakhi Sawant as Manjulika

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, হুবহু চন্দ্রমুখীর লুক নকল করেছেন তিনি। পরনে লাল রঙের লেহেঙ্গা চোলি, কাজল-লিপস্টিক লেপটে গিয়েছে, চুল-গয়না এলোমেলো। চন্দ্রমুখীর বেশেই সম্পূর্ণ ‘বিগ বস’ হাউস দাপিয়ে বেড়ান রাখি। ভিডিও ভাইরাল হতেই একজন লিখেছেন, ‘রাখিকে দেখে আসল চন্দ্রমুখীই ভয় পেয়ে যাবে’। আর একজনের মন্তব্য, ভাগ্যিস এই বছর হিন্দি বিগ বসে নেই রাখি!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


প্রসঙ্গত, হিন্দি ‘বিগ বস’এর একাধিক সিজনে প্রতিযোগী হিসেবে গিয়েছেন রাখি। গত বছর ‘বিগ বস ১৫’তেও প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে গিয়েছিলেন তিনি। তবে কোনও বারই অবশ্য খেতাব জিততে পারেননি তিনি। এই বছরও সলমন খানের শো’য়ে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন রাখি। তবে সেখানে না পাঠিয়ে নির্মাতারা তাঁকে মারাঠি ‘বিগ বস’এ পাঠিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button