বিনোদন

বিগবস OTT -তে ডাকা হয়নি, দৃষ্টি আকর্ষণ করতে স্পাইডার ম্যান সাজলেন রাখি সাওয়ান্ত

ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) কখনোই শিরোনামের থেকে সরেন না৷ বিনোদনের একটা ভরপুর প্যাকেজ তিনি। কাজের থেকেও বেশি নিজের কার্যকলাপের জন্য শিরোনামে থাকেন অভিনেত্রী। বিতর্ক কিছুতেই যেন পিছু ছাড়েনা তার৷ সব বিষয়েই নিজের মতামত জাহির করতে পছন্দ করেন তিনি। কারোর ধার ধারেননা তিনি যখন যা মনে হয় তাইই করেন। এবারেও এমনই এক কান্ড ঘটালেন রাখি।

রাখি মানেই সেখানে হাজির হয় একঝাঁক পাপারাজ্জি। কেননা অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মত ‘তারকা’সত্তা না দেখিয়ে তাদের বেশ বিনোদন দেন রাখি সাওয়ান্ত। মানুষকে মনোরঞ্জন দিতে সদা সর্বদা তৈরি অভিনেত্রী। এর আগে অভিনেত্রীকে দেখা গিয়েছিল সলমন খান সঞ্চালিত বিগবস ১৪ তে। এবার করণ জোহারের বিগবস ওটিটি (Biggboss OTT) তেও রাখি যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছে, কিন্তু নির্মাতা তাকে আমন্ত্রণ জানায়নি।

কিন্তু তিনি বিগবসের বাড়ির ভিতরে যাবেনই। এদিকে বিগবস ১৪ এর প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলকে শোতে ডাকা হয়, অথচ রাখিকে ডাকা হয়নি। তাই সকলের দৃষ্টি আকর্ষণ করতে স্পাইডার ম্যান সেজে একটি ট্রলি ব্যাগ নিয়ে বিগবসের বাড়ির সামনে পৌঁছে যান তিনি৷

এমনকি ক্ষোভ প্রকাশ করে বিগবস কতৃপক্ষকে এও জানান, “নারাজ হু বিগ বস ওটিটি। আরে আরে প্রধান বহুত নারাজ হু। ইয়ে কি হ্যায়, শো কা নাম বিগ বস ওটিটি এবং ওটিটি কি রানী কো না বুলায় !! বিগ বসের প্রধান আপকি পেহলি পাতনি হু ….ম্যায় আ রাহি হু। ” অর্থাৎ, “আমি খুব হতাশ হয়েছি, শোয়ের নাম বিগবস ওটিটি আর ওটিটির রাণীকে বলা হল না? আমি বিগবসের প্রথম বউ। আমি আসছি”।

রাখি সাওয়ান্ত সেখানেই থেমে নেই। তিনি আরও বলেন, “আমি সত্যিই খুব বিরক্ত। বিগ বস ওটিটি, আপনি সবসময় আমাকে ওভার দ্য টপ মনে করেন কিন্তু আমি বিগ বসে কোথায়? এইবার আমি সেখানে নেই। তাই স্পাইডার ম্যান সেজে, গলায় সোনার হার পড়ে অদ্ভুত ভঙ্গি করতে থাকে অভিনেত্রী, তার এই কান্ড ইতিমধ্যেই ভাইরাক সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button