বিনোদনভাইরালভিডিওসিনেমা

শেষমেশ মানুষের রূপ ছেড়ে শিম্পাঞ্জি! ভোলবদলে নেটপাড়ায় লোক হাসাচ্ছেন রাখি সাওয়ান্ত

বলিউডে কন্ট্রোভার্সি তৈরি করায় ড্রামা কুইন (Drama Queen) রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জুড়ি মেলা ভার। যার জেরে তাকে নিয়ে মাঝেমধ্যেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় চলে দেদার ট্রোলিং। কিন্তু সেসব নিয়ে বরাবরই কোনো ভ্রুক্ষেপ থাকে না রাখির। উল্টে সবসময় এমন কিছু না কিছু করতে থাকেন যার মাধ্যমে প্রায়ই খবরের শিরোনামে চলে আসেন তিনি।

সম্প্রতি আবারো অদ্ভুত কান্ডকারখানা করে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। মাঝে মধ্যেই উদ্ভট মেকআপ করে অদ্ভুত সব পোশাকে দেখা মেলে অভিনেত্রীর। তবে এবার আরও মাত্রা ছাড়িয়েছেন তিনি, এবার মানুষ নয় শিম্পাঞ্জি সেজে হাজির হয়েছেন রাখি সাওয়ান্ত। ঠিকই দেখছেন মানুষের রূপ ছেড়ে শেষমেশ শিম্পাঞ্জির রূপ ধরেছেন রাখি। যা দেখে প্রথমে অবাক হলেও পরে হাসছে নেটপাড়া।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে শিম্পাঞ্জির সাজে ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে কালো কুচকুচে এক শিম্পাঞ্জির মত পোশাক পরে মেকআপ রূপের ভেতরেই নাচতে শুরু করেছেন তিনি। ব্যাকগ্রউন্ডে রয়েছে ‘চোলি কে পিছে ক্যা হ্যায়’ গান তারই তালে নেচে চলেছেন রাখি সাওয়ান্ত। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে রাখি লিখেছেন, ‘এটাই আমি আসল রাখি সাওয়ান্ত’।

স্বাভাবিকভাবেই ভিডিওটি শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিও দেখে হেসে কুপোকাত হয়ে নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করেছেন। কারোর মতে, আসলে আপনার এই পোশাকের কোনো দরকারই নেই। তো কেউ বলেছে, এই পোশাকে আপনাকে বেশ লাগছে, ভগবান করুক আপনি এমনই হয়ে যান।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

প্রসঙ্গত, বলিউডের অভিনেত্রী রাখি মূলত মুম্বাইতে থাকেন। তবে সম্প্রতি কার্তিক পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে কলকাতায় হাজির হয়েছিলেন তিনি। শুধু তাই নয়, কলকাতার নেতা মদন মিত্রের সাথে দেখা গিয়েছে তাকে। কলকাতায় শাড়ি পরে একেবারে বাঙালি সাজেই হাজির হয়েছিলেন অভিনেত্রী। তার ছবি ও ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতেও।

Related Articles

Back to top button