বিনোদনভাইরালভিডিও

সর্বাঙ্গে থালা বাসন ঝুলিয়ে এ কেমন নাচ! রাখি সাওয়ান্তের অদ্ভুত বেলি ডান্স দেখে হাসছে নেটপাড়া

বলিউডে কন্ট্রোভার্সি তৈরি করায় ড্রামা কুইন (Drama Queen) রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জুড়ি মেলা ভার। যার জেরে তাকে নিয়ে মাঝেমধ্যেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় চলে দেদার ট্রোলিং। কিন্তু সেসব নিয়ে বরাবরই কোনো ভ্রুক্ষেপ থাকে না রাখির। উল্টে সবসময় এমন কিছু না কিছু করতে থাকেন যার মাধ্যমে প্রায়ই খবরের শিরোনামে চলে আসেন তিনি।

সম্প্রতি আবারো অদ্ভুত কান্ডকারখানা করে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। মাঝে মধ্যেই উদ্ভট মেকআপ করে অদ্ভুত সব পোশাকে দেখা মেলে অভিনেত্রীর। তবে এবার আরও মাত্রা ছাড়িয়েছেন তিনি, এবার শরীরে থালা বাসন ঝুলিয়ে অদ্ভুত ভঙ্গিমায় বেলিড্যান্স করতে শুরু করেছেন রাখি।

Rakhi Sawant belly dance with utensils

নিজের এই অদ্ভুত বেলি ডান্সের ভিডিও রেকর্ড করে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে পিঙ্ক রঙের টপ আর শর্ট স্কার্ট পরে রয়েছেন রাখি। তবে মাথায় একটা কড়া উল্টো করে রাখা রয়েছে। বুকের দু দিকে সেলোটেপ দিয়ে আটকে রাখা রয়েছে। আর তলপেটের কাছে ও পেছনে দড়িতে বেঁধে ঝুলছে গ্রেটার। এতো গেলো সর্বাঙ্গের বাসনের বর্ণনা। এছাড়াও হাতে দুটো খুন্তির মত কিছু রেখেছেন অভিনেত্রী।

Rakhi Sawant wierd belly dance funny video

এই সমস্ত কিছু শরীরে নিয়ে অদ্ভুত এক সাজে হাজির হয়ে বেলি ড্যান্স শেখাচ্ছেন রাখি। একে একে স্টেপ বই স্টেপ দেখাচ্ছেন বেলি ডান্স। তবে চিন্তার কিছু নেই! এটা কিন্তু আসল বেলি ডান্সের স্টেপ একেবারেই নয়। বরং মজার চলেই এই ভিডিও বানিয়ে শেয়ার করেছেন রাখি সাওয়ান্ত। সেটা ভিডিওটি দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে এমন অদ্ভুত সাজে অদ্ভুত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

ভিডিও শেয়ার করে রাখি নিজেই ক্যাপশনে লিখেছেন, ‘ নতুন ট্রেন্ডিং বেলিড্যান্স লাফটার ফ্যাক্টরির একমাত্র রানীর তরফ থেকে।  এরপর অইনেত্রী নিজেই লিখেছেন হোলিতে এভাবেই নাচতে। এদিকে এমন একটা ভিডিও দেখে  হাসি থামছে না নেটিজেনদের। সাথে অনেকেই আবার কটাক্ষ করেছেন রাখি সাওয়ান্তকে এই ভিডিও দেখার পর। কেউ বলেছেন, ‘এটাই দেখা বাকি ছিল। হে ভগবান এবার আমায় তুলে নাও’। তো আরেকজনের মতে, ‘মনে হচ্ছে মাথাটা পুরোটাই খারাপ হয়ে গিয়েছে’।

Related Articles

Back to top button