গসিপবিনোদনভিডিও

ঝগড়া থেকে হাতাহাতি! বিগ বসের ঘরে নাক ফাটিয়েছিলেন বলিউডে ড্রামাকুইন রাখি সাওয়ান্ত

ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রত্যেক বছরেই এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা থাকে তুঙ্গে। গত বছর বিগ বসের ঘরে অন্যতম আকর্ষণ ছিলেন “ড্রামা কুইন” রাখী সাওয়ান্ত। ঝগড়া আর চুলোচুলি এক নতুন মাত্রা পেয়েছিল গত মরশুমে। ঝগড়াঝাটির মাঝেই রাখী সাওয়ান্তের (Rakhi Sawant) নাক ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল বিগ বসের অপর প্রতিযোগি জ্যাসমিন ভাসিনের বিরুদ্ধে।

বিগ বসের ঘরে প্রতিযোগিদের মধ্যে ঝগড়াঝাটি নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে মেরে নাক ফাটিয়ে দেওয়ার ঘটনা বোধহয় গতবছরেই প্রথম ঘটে। উল্লেখ্য গত সিজনের এই ঘটনা ব্যপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতেও। ওই পর্বে দেখা যায় বিগ বসের ঘরে রান্না ঘরের দিকে আলি গনির (Ali Goni) সাথে তর্কে জড়িয়েছেন রাখি সাওয়ান্ত।

 

তর্ক করতে করতে রাখি চিৎকার করে বলতে থাকে ‘যে কফির ব্যাপারে খারাপ কথা বলবে তার অ্যাক্সিডেন্ট হবে।’এতেই আরও চটে যান আলি তিনি বলেন ‘কেউ কারোর অ্যাক্সিডেন্টের কামনা কি করে করতে পারেন!’এরপরেই রাখীর সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন প্রতিযোগি জাসমিন ভাসিন (Jasmin Bhasin)। সেসময় রাগের মাথায় জাসমিন একটি বড়ো ডামি জাতীয় মাস্ক রাখির মাথায় চাপিয়ে দেন।

Jasmin vasin Rakhi Sawant

এর পরই ডাইনিং টেবিলে মাথাও ঠুকতে ঠুকতে রাখি চিৎকার করে বলতে থাকেন তাঁর নাক ভেঙে দিয়েছেন জাসমিন। মাইকও ছুড়ে ফেলে দেন তিনি। এসব দেখে গোটা ঘটনাকে “নটাঙ্কি” আখ্যা দিয়ে জসমিন বলেন “আমি বলেছিলাম আমার সাথে পাঙ্গা না নিতে।’ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নাকের অস্ত্রোপচারের একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন রাখি।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘ধন্যবাদ ডাক্তার জিতেশ শেট্টি। বিগ বস ১৪-র ঘরে আমি নাকে চোট পেয়েছিলাম। এক ব্যথা পেয়ছিলাম, কিন্তু দুই-একজন ছাড়া কেউই আমার পাশে এসে দাঁড়ায়নি। বিগ বস শেষ হওয়ার পরে ডাক্তার জিতেশ শেট্টি আমার অস্ত্রোপচার করেছেন। এখন আমি খুশি। ব্যথা থেকে মুক্তি পেয়েছি। ধন্যবাদ অনুরাগী এবং বন্ধুদের যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন।’

Related Articles

Back to top button