সবজীর দোকানে বিল হয়েছে ১৬৫০ টাকা! দোকানদারকে মুলো দিয়ে মারতে গেল রাখি সাওয়ান্ত


কাজের থেকে অনেক বেশি বিতর্কিত কার্যকলাপের কারণে শিরোনামে থাকেন রাখি সাওয়ান্ত। মাঝেমধ্যেই এমন একেকটা কাজ করে বসেন তিনি যার কারণে নেটিজেনদের একাংশ তাকে ‘ড্রামা ক্যুইন’ বলে ডাকন। সব বিষয়েই নিজের মতামত জাহির করতে পছন্দ করেন তিনি। কারোর ধার ধারেননা তিনি যখন যা মনে হয় তাইই করেন। এবারেও এমনই এক কান্ড ঘটালেন রাখি।

করোনার দ্বিতীয় ঢেউ আসতেই ফের বেহাল হচ্ছে দেশের অবস্থা। লাফিয়ে বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। আর এই সময় সবচেয়ে খারাপ অবস্থা হল মহারাষ্ট্রের। এই রাজ্য ইতিকধ্যেই জারি হয়েছে কার্ফু। পরিস্থিতি ক্রমেই হাতের বাইরে যাচ্ছে দেখে মুম্বইবাসী ঘরে তুলে রাখতে শুরু করেছেন সবজী আনাজ। রাখিও তাই বাড়ির জন্যই তুলে রাখতে চেয়েছিলেন কিছু জিনিস।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু বাজার করতে গিয়ে ফল সবজী মিলিয়ে রাখির বিল হয় ১৬৫০ টাকা। আর তাতেই বেজায় চটে যান রাখি সাওয়ান্ত। একটা ঘরোয়া টিশার্ট আর দুদিকে দুটো বিনুনি ঝুলিয়ে সাধারণ ভাবেই বাজারে এসেছিলেন রাখি। তবে দাম শুনে অভিনেত্রীর চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় হয়। তার মনে হয় বেশি দাম বলছেন সবজী ওয়ালা। ভিডিওর প্রথমে কেউ মাস্ক না পরলে অভিনেত্রী তাকে মুলো দিয়ে পেটাবেন বলেও হুমকি দেন। পরে সবজীর দোকানে বিল বাড়লে, তিনি রেগে গিয়ে সবজী না নিয়েই গাড়িতে গিয়ে বসেন, এবং বলেন সবজী ওয়ালা সব লুটে নিচ্ছে।