গসিপবিনোদনসিনেমা

অক্ষয় কুমারের প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন রেখা, ১৩ বছরের ছোট অভিনেতাকে পেতে করেছিলেন সমস্ত কিছু

বলিউডের সুপারস্টার তথা প্রথমসারির অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। অনেকে অভিনেতাকে খিলাড়ি নামেও চেনেন, তবে শুধুই সিনেমার পর্দায় নয় বাস্তব জীবনেও সত্যিই খিলাড়ি অক্ষয় কুমার। বলিউডে কেরিয়ার শুরু প্রথম থেকেই একাধিক অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে অভিনেতার। বহু অভিনেত্রীর সাথেই সম্পর্ক গড়িয়েছিল অনেক দূর।

শিল্প শেট্টি থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়ার মত অভিনেত্রীদের সাথে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছিল অক্ষয়ের। এমনকি নিজের থেকে বয়সে ১৩ বছরের বড় রেখার (Rekha) সাথেও দীর্ঘদিন প্রেমের সম্পর্কে শিরোনামে ছিলেন অভিনেতা। নব্বইয়ের দশকেই রেখার সাথে অক্ষয়ের সম্পর্কের ঘনিষ্ঠতা চরমে উঠেছিল।

সময়টা ১৯৯৬ সাল, সেই সময় ‘খিলাড়ি কা খিলাড়ি’ ছবির শুটিং চলছিল। ছবিতে বেশ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে অক্ষয়-রেখা জুটিকে। আর জানা যায় তখনই তাদের মধ্যেকার সম্পর্ক আরো গাঢ় হয়েছিল। যদিও সেই সময় রাবিনা টন্ডনকে ডেট করছিলেন অক্ষয়কে তবে রেখা ও অক্ষয়কে তখন প্রায়শই একত্রে দেখা যেত।

খিলাড়ি কা খিলাড়ি ছবিতে রাবিনা ও রেখা দুজনের সাথেই অভিনয় করেছিলেন অক্ষয়। তবে রেখার সাথে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের ফলে তাদের সম্পর্কে চর্চা শুরু হয়। এদিকে রেখাও আসক্ত হয়ে পড়েন অক্ষয়ের প্রতি। এতটাই আসক্ত হয়ে পড়েন যে বাড়ি থেকে খাবার বানিয়ে আনতে শুরু করেছিলেন রেখা অক্ষয়ের জন্য। অনেকের মতেই অক্ষয়ের মন পাবার জন্যই এমনটা করতে শুরু করেছিলেন রেখা।

বাড়ি থেকে বানিয়ে আনা খাবার নিজের হাতেই খাইয়ে দিতেন রেখা অক্ষয়কে। দুজনের মধ্যে বাড়তে থাকা ঘনিষ্ঠতা রাবিনার চোখ এড়িয়ে যায়নি। একবার তো অক্ষয় ও রেখাকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখেও ফেলেছিনে রাবিনা। এরপর রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার জন্য সতর্ক করেছিলেন। সতর্ক করার এই ঘটনার কথা রাবিনা নিজেই একবার এক সাক্ষাৎকারে স্বীকারও করেছেন।

Related Articles

Back to top button