বিনোদনসিনেমা

লোক দেখানো প্রেম শেষ! বছর ঘোরার আগেই ভাঙল রাকেশ শামিতার ভালোবাসার সম্পর্ক

গতবছর বিগ বস’ (Big Boss) -এর ঘরে যে প্রেমের শুরু হয়েছিল বছর ঘুরতে না ঘুরতেই খবর আসছে বিচ্ছেদের।হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে ইন্ডাস্ট্রির অন্যতম কিউট কাপল রাকেশ বাপাট (Rakesh Bapat) এবং শামিতা শেট্টি (Shamita Shetty) প্রসঙ্গে। একসময় যেমন তাদের সম্পর্কের গুঞ্জন মম বিগ বসের ঘর এখন আবার তাদের বিচ্ছেদের (Break Up) জল্পনা সরগরম পেজথ্রির পাতা।

যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে দুপক্ষের তরফে কোন কিছুই নিশ্চিত করে জানানো হয়নি। তবে ফিল্মফেয়ার এরপর থেকেই বি-টাউনের এই লাভ বার্ডস-এর মধ্যে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। সম্প্রতি বিষয়টি নিশ্চিত  করেছেন এই সেলেবজুটির ঘনিষ্ঠ সূত্র।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর উভয়ের মধ্যে বিচ্ছেদ হলেও তাদের বন্ধুত্বের ওপর কোনোরকম তিক্ততার প্রভাব পড়েনি। জানা যাচ্ছে তারা দুজনেই একে অপরের সম্মতিতেই ভালো থাকার জন্যই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তবে খুব স্বাভাবিকভাবেই বিগ বস ওটিটি সিজন ২ জনপ্রিয় এই জুটির বিচ্ছেদের খবর চাউর হতেই মন খারাপ এই জুটির অসংখ্য অনুরাগীর।

ভালোবেসে একে অপরের হাত ধরে যাত্রা শুরু করলেও আলাদা হয়ে গিয়েছে রাকেশ আর শামিতা জুটির পথ।  তবে ভবিষ্যতেও তারা আগের মতই একে অপরের ভাল বন্ধু থাকবেন তারা। তাই তাদের বন্ধুত্বের এই বন্ধন অটুট থাকবে চিরকাল।

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে শুটিং করেছেন রাকেশ শামিতা। খুব তাড়াতাড়ি দর্শকদের সামনে আসতে চলেছে এই ভিডিও। এরই মধ্যে প্রকাশ্যে এলো ইন্ডাস্ট্রির এই মোস্ট হ্যাপেনিং কাপলের বিচ্ছেদের খবর। কিন্তু ভক্তরা বারবার প্রার্থনা করছেন যাতে কেউ যেন এসে বলেন এই খবর মিথ্যে  এবং এখনও এক সাথেই আছে রাকেশ শামিতা।

Related Articles

Back to top button