গসিপবিনোদন

Biggboss Ott: জমছে প্রেম! শমিতা শেট্টির কাছে নিজের ডিভোর্স নিয়ে মুখ খুললেন রাকেশ বাপত

বিগবস (Biggboss ott) এবং বিতর্ক যেন হাত ধরাধরি করে চলে। তাই ভারতের জনপ্রিয় এই শো- নিয়ে প্রতি সিজনেই চড়তে থাকে উত্তেজনার পারদ। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এ বছর ‘বিগ বস সিজন ১৫’ তে থাকছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুট -এ সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’র।

আর এই সিজনে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) বোন অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita shetty) । তার সাথে ঘরের আরেক প্রতিযোগী রাকেশ বাপতের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে ঘরের মধ্যে। বিগবসের বাড়িতে এই দুই জনকে আলাদা দেখাই যাচ্ছেনা। সারাক্ষণই শমিতাকে আদরে যত্নে রাখছেন রাকেশ। হাতে চুমু খেয়ে শমিতাকে ঘুম থেকে তুলতেও দেখা যায় রাকেশকে৷

ধীরে ধীরে যেন জমাট বাঁধছে তাদের প্রেম। এবার শমিতা শেট্টি কাছে নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রাকেশ। শেষ পর্বে নমিনেশন টাস্কে এই দুজনের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল, সেসব মেটাতেই খোলাখুলি আলোচনা করতে বসেছিলেন রাকেশ শমিতা। তবে এদিন বিভিন্ন ভাবে রাকেশকে এড়িয়েও যাচ্ছিলেন শমিতা।

পরে, বিষয়টি মিটিয়ে ফের পুরোনো সম্পর্কে ফিরে আসার জন্য, দুজন বাগান এলাকায় বসে বিষয়টি সমাধানের সিদ্ধান্ত নেয়। তখনই রাকেশ তার জীবনের কঠিন পর্ব সম্পর্কে মুখ খুললেন। তিনি তার শৈশব এবং যৌবনে তার সম্মুখীন সমস্যার কথা বলেছিলেন।

রাকেশ জানান, ঋদ্ধি ডোগরার সঙ্গে তার বিয়ে ভাঙার পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। বলেন: “আমি দুই সপ্তাহ ধরে টানা ঘুমাইনি।” অভিনেতা আরও ভাগ করে নিয়েছিলেন যে কীভাবে তার মা এবং বোন তাকে শোচনীয় অবস্থায় দেখে বিভ্রান্ত হয়েছিল। শেষে রাকেশ এও জানান তিনি তার জীবনের স্থিতিশীলতা ফিরে পেতে চান।

Related Articles

Back to top button