বিনোদনসিরিয়াল

আমাকে চুমু খাও! বিগবসের ঘরে গিয়েও নিজের যৌনতা সংযম করতে পারলেন না শমিতা শেট্টি

বিগবস (Biggboss ott) এবং বিতর্ক যেন হাত ধরাধরি করে চলে। তাই ভারতের জনপ্রিয় এই শো- নিয়ে প্রতি সিজনেই চড়তে থাকে উত্তেজনার পারদ। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এ বছর ‘বিগ বস সিজন ১৫’ তে থাকছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুট -এ সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’র।

আর এই সিজনে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) বোন অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita shetty) । তার সাথে ঘরের আরেক প্রতিযোগী রাকেশ বাপতের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে ঘরের মধ্যে। বিগবসের বাড়িতে এই দুই জনকে আলাদা দেখাই যাচ্ছেনা। সারাক্ষণই শমিতাকে আদরে যত্নে রাখছেন রাকেশ। হাতে চুমু খেয়ে শমিতাকে ঘুম থেকে তুলতেও দেখা যায় রাকেশকে৷

ধীরে ধীরে যেন জমাট বাঁধছে তাদের প্রেম। তারা কিছুকিছু সময় এতটাই কাছাকাছি চলে আসছেন যে তাদের নিয়ে বাড়ির অন্যান্য সদস্যরা সর্বক্ষণই চর্চায় মত্ত থাকছেন। এতদিন পর্যন্ত দুজন দেদার ফ্লার্ট করত কিন্তু এখন সেই সীমা অতিক্রম করে জল অনেক দূর গড়িয়েছে৷ এমনই আভাস মিলল বিগবসের নতুন প্রোমোতে।

ভিডিওতে দেখা যাচ্ছে প্রকাশ্যেই রাকেশকে তাকে চুমু খাওয়ার জন্য আবদার করছেন শমিতা। কোনো রাখঢাক না রেখে খুল্লামখুল্লাই বিগবসের ঘরে এহেন কথা বলতে শোনা যায় অভিনেত্রীকে। আসলে খেতে বসেছিলেন শমিতা, আর খাবার গরম করছিলেন রাকেশ। শমিতা রাকেশকে জানান, “এর থেকে বেশি খাবার গরম কোরো না। তাহলে শক্ত হয়ে যাবে”।

 

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

রাকেশ হঠাৎ জিজ্ঞেস করেন আর কিছু? শমিতা ভুল বুঝে উত্তর দেন আচ্ছা আর কিছু বলব না তোমার অসুবিধা থাকলে। রাকেশ তৎক্ষণাৎ জবাব দেন যে তার কোনও সমস্যাই হচ্ছে না। তিনি শুধু জানতে চাইছেন যে আর কোনও কাজ বাকি আছে কিনা! আর শমিতা তখনই রাকেশকে জানান, “এদিকে এস, আর আমাকে এখনি একটা চুমু খাও”! শমিতার কথা কি আর ফেলতে পারে সে? ওমনি গিয়ে শমিতার গালে মিষ্টি করে চুম্বন করেন রাকেশ।

Related Articles

Back to top button