বিনোদনভাইরালভিডিও

রাকেশ বাপত নেই তাই করণ কুন্দ্রার গায়ে পড়ছে শমিতা! শিল্পার বোনের উপর রেগে আগুন তেজস্বী প্রকাশ

টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত শো বিগ বস 15-এর শেষ সপ্তাহ চলছে। এর পরে সমস্ত প্রতিযোগী তাদের নিজ নিজ বাড়িতে চলে যাবে। কিন্তু এই সপ্তাহে, বাড়ির প্রতিযোগীরা করণ কুন্দ্রা, শমিতা শেঠি এবং তেজস্বী প্রকাশ একটি টাস্ক পেয়েছেন, যেখানে তেজস্বী এবং শমিতার মধ্যে মারাত্মক রেষারেষি দেখা গিয়েছে। তবে প্রতিবারের মতো এবারও দুজনের লড়াইয়ের ইস্যু হয়েছেন করণ কুন্দ্রা।

শোয়ের শুরুতে, তেজস্বী প্রকাশ এবং শমিতা শেঠির মধ্যে একটি ভাল বন্ধন ছিল, কিন্তু যখন থেকে তেজস্বী করণ কুন্দ্রার গার্লফ্রেন্ড হয়েছেন, তখন থেকেই করণ শমিতার বন্ধুত্ব ভালো চোখে দেখতে পারেননা তিনি৷ শোতে বেশিরভাগ সময়ই তাদের দুজনের মধ্যে ঝগড়া হয় ,আর যার এক মাত্র কারণ করণ কুন্দ্রা। সম্প্রতি আবারও শমিতা আর তেজস্বীর ঝগড়ার কারণ হয়েছেন করণ। আর তাইই ফের শমিতাকে নিয়ে মেজাজ হারাতে দেখা যায় তেজস্বীকে৷

আসলে, কালারস চ্যানেল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিগ বসের একটি প্রোমো ভিডিও শেয়ার করেছে যাতে করণ কুন্দ্রাকে শমিতা শেঠি এবং তেজস্বী প্রকাশের লড়াইয়ে স্যান্ডুইচ হয়ে যেতে দেখা গিয়েছে।প্রোমোতে দেখানো হয়েছে যে পরিবারের সদস্যদের সিজন 15 এর শেষ টাস্ক দেওয়া হবে, যার নাম বিবি হোটেল।

বিগ বস সিজন 15 এর শেষ সপ্তাহে, প্রথমবারের মতো, জনসাধারণ বাড়ির ভিতরে যাবে এবং পরিবারের যে কোনও সদস্যকে গৃহহীন করবে। শমিতা এবং তেজস্বীকে শোয়ের শেষ টাস্কের সময় হোটেল কর্মীদের ভূমিকা পালন করতে হয়, গ্রাহক হওয়ায় করণ কুন্দ্রাকে তাদের থেকে ম্যাসেজ নিতে দেখা যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

প্রথমে তেজস্বী করণকে ম্যাসেজ করে দেয়, এবং তারপর শমিতা করণের উপরে উঠে ম্যাসেজ করেন৷ এই ঘটনা দেখা মাত্রই রাগে ফেটে পড়েন তেজস্বী। এবং শমিতাকে টেনে নামিয়ে দেন তিনি। একই সময়ে, এই সব দেখে, তেজস্বী খুব কষ্ট পায় এবং মেজাজ হারিয়ে ফেলে। তিনি শমিতা এবং করণের উপর খুব রেগে যান এবং কটূক্তি করেন এবং বলেন যে, এটি করণ কুন্দ্রা, রাকেশ বাপট নয়।

 

Related Articles

Back to top button