বিনোদনভিডিও

মৃত্যুর আগেই যমরাজকে দেখতে পাচ্ছিলেন রাজু শ্রীবাস্তব, বলেছিলেন তাঁর সঙ্গে কথাও! রইল ভিডিও

বুধবার সকালে বিনোদন দুনিয়ায় শোকের ছায়া নেমে আসে। মাত্র ৫৮ বছর বয়সে মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastav)। গত আগস্ট মাস থেকে হাসপাতালের বিছানায় শুয়ে লড়াই চালিয়ে যাচ্ছিলেন অভিনেতা। কিন্তু শেষ পর্যন্ত থেমে গেল সেই জীবনযুদ্ধ।

দেশের এই নামী কমেডিয়ান নয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে  শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে এইমসে ভর্তি  হয়েছিলেন রাজু। ট্রেডমিলে শরীরচর্চা করার সময়ই হৃদরোগে আক্রান্ত হন তিনি।

Raju Srivastav

এরপর থেকে হাসপাতালের বিছানায় শুয়ে জীবনযুদ্ধ চালিয়ে যাচ্ছিলেন রাজু। কিন্তু শেষ পর্যন্ত সেই যুদ্ধে পরাজিত হন তিনি। কোটি কোটি অনুরাগীকে কাঁদিয়ে এই পৃথিবী থেকে চির বিদায় নেন রাজু শ্রীবাস্তব। আর তাতেই শোকের ছায়া নেমে এসেছে সমগ্র দেশে।

তবে রাজুর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, যমরাজের (Yamraj) সঙ্গে কথা বলছেন কমেডিয়ান। আর তা দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, তাহলে কি মারা যাওয়ার আগেই রাজু বুঝে গিয়েছিলেন যে মৃত্যু শিয়রে এসে গিয়েছে? সেই কারণেই কি তাহলে যমরাজকে দেখতে পাচ্ছিলেন তিনি?

Raju Srivastav

নেটপাড়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওয় দেখা গিয়েছে, যমরাজের সঙ্গে কথা বলছেন প্রখ্যাত কমেডিয়ান। সেই  ভিডিওয় রাজুকে বলতে শোনা যায়, ‘জীবনে এমন কাজ করো, যদি যমরাজও আপনাকে নিতে আসেন তাহলে যেন বলেন, দাদা গরুর ওপর আপনি গিয়ে বসুন। আপনি হেঁটে যাচ্ছেন তা একেবারেই ভালো লাগছে না। আপনি ভালো মানুষ। আপনি গরুর ওপর গিয়ে বসুন। আমি হেঁটে যাচ্ছি। এমন হওয়ার চেষ্টা করুন’।

আসলে রাজুর এই ভিডিওটি বেশ কয়েকমাস পুরনো। গত ২৩ জুলাই নিজের ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছিলেন প্রখ্যাত কমেডিয়ান। জানিয়ে রাখি, তিনি যমরাজকে দেখতে পেয়ে নয়, বরং লোকের মুখে হাসি ফোটানোর জন্যই এই ভিডিওটি শেয়ার করেছিলেন রাজু। আর এখন তিনি চলে যাওয়ার পর সেই ভিডিওটি দেখেই চোখে জল এসে গিয়েছেন তাঁর অনুরাগীদের।

Related Articles

Back to top button