গসিপবিনোদনসিনেমা

নিজের ভুলের দায়ে তিন মাস জেলবন্দি ছিলেন বলিউডের বিখ্যাত কমেডি অভিনেতা রাজপাল যাদব!

রুপোলি পর্দার জাঁদরেল হাস্যকৌতুক অভিনেতা রাজপাল যাদব (Rajpal Yadav)। বলিউডের একাধিক ছবিতে কমেডি অভিনেতা হিসাবে দেখা গিয়েছে তাঁকে। তাঁর অভিনয় যেকোনো সময়েই হাসতে বাধ্য করে দর্শকদের। চুপ চুপ কে, ঢোল, ফির হেরাফেরি, দে দানা দান ইত্যাদি অজস্র ছবিতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে বলিউডের অন্যতম কমেডি অভিনেতাই পরিণত হয়েছেন রাজপাল যাদব।

Rajpal Yadav

গতকাল ১৬ই মার্চ ছিল রাজপাল যাদবের জন্মদিন। এদিন ৫০ বছরে পা দিলেন অভিনেতা। তবে তাকে দেখে কিন্তু বোঝা মুশকিল যে তিনি বয়সের ম্যাচে হাফ সেঞ্চুরি করে ফেলেছেন। অভিনেতার জন্মদিনে একাধিক বলিউড অভিনেতা শুভেচ্ছা জানিয়েছেন তাকে। সাথে কমেডি ছবিতে অভিনয়ের কারণে বিশাল বড় ফ্যানবেস রয়েছে রাজপালের। সেই সমস্ত ফ্যানেদের থেকেও জন্মদিনের একরাশ শুভেচ্ছা পেয়েছেন অভিনেতা।

কিছুদিন আগেই বলিউডের ছবি ‘কুলি নং ১’ এ অভিনয় করতে দেখা গিয়েছে রাজপাল যাদবকে। ছবিটি আসলে ১৯৯৫ সালের অরিজিনাল ‘কুলি নং ১’ ছবির অফিসিয়াল রিমেক ভার্শন। ডেভিড ধাওয়ান ছবিতে গোবিন্দার চরিত্রে থাকছেন অভিনেতা বরুন ধাওয়ান ও করিশ্মা কাপুরের চরিত্রে থাকছে সাইফ আলীর কন্যা সারা আলী খান।

Rajpal Yadav

বর্তমানে অভিনেতা বেশ সুখেই দিন কাটাচ্ছেন। কিন্তু জানেন কি জীবন সবসময় সমান থাকেনি রাজপালের ক্ষেত্রে। বেশ কিছুদিন আগে দীর্ঘ তিন মাস জেলে কাটিয়েছেন অভিনেতা। জেলবন্দি দশার তিনটে মাস জীবনের সবচাইতে কঠিনতম ও কষ্টকর সময়। নিজেই সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন।

Rajpal Yadav

যেমনটা জানা যায় ২০১৮ সালে পাঁচ কোটি টাকার ঋণ নিয়েছিলেন অভিনেতা। যেটা তিনি পরিশোধ করতে পারেননি, সেই কারণেই তিন মাস জেলে থাকতে হয়েচিল অভিনেতাকে। সেই তিনমাসের অভিয্যতারকথা বলতে গিয়ে কেঁদেই ফেলেছিলেন অভিনেতা। তিনি বলেন, ‘ আমি আমার ফেলে আসা কৃতকর্মের বোঝা আর বয়ে বেড়াতে রাজি নই।  আমি আমার কর্মের ফল ভোগ করেছি। তবে বিগত দেড় দশকে এ বিষয়ে কাউকে কোনো কৈফিয়ত দেওয়ার কথা ভাবিনি’।

 

Related Articles

Back to top button