গসিপবিনোদন

রজনীকান্ত কন্যা ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন ২১ বছরের ধনুশ! দক্ষিণী সুপারস্টারের লাভস্টোরি যেন সিনেমা

‘ধনুশ’ (Dhanush) নামটির সাথে পরিচয় নেই এমন ভারতীয় মেলা ভার। দক্ষিণের রোগাটে লম্বা ছেলেটি গত কয়েক বছরে ঘুম কেড়েছে কোটি কোটি মহিলা ভক্তর। ইতিমধ্যেই সাউথ ইন্ডাস্ট্রি পেরিয়ে বলিউড হলিউডেও পসার জমিয়েছেন তিনি। আর এই প্রতিভাবান অভিনেতার চাহিদা দিন কে দিন বেড়েই চলেছে। খুব শিগগিরই বলিউডের খিলাড়ী অক্ষয় কুমার (Akshay Kumar) এবং নবাব কন্যা সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে ‘অতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে তাকে। নিজের ধক এবং প্রতিভার জোরেই আজ বলিউডে রাজ করছেন এই অভিনেতা।

আজ তাকে আর পিছন ফিরে তাকাতে হয়না ঠিকই। কিন্তু এই অভিনেতার শৈশব কেটেছে চরম অর্থকষ্টে। সুদীর্ঘ ১১ কিলোমিটার হেঁটে মিলে কাজে যেতেন ধনুশের বাবা। পড়াশোনার প্রতি কোনো কালেই বিশেষ আগ্রহ ছিলনা অভিনেতার, এমনকি দ্বাদশ শ্রেণীও পাশ করতে পারেননি তিনি। একটা ঘরেই পরিবারের সকলে মিলে থেকেছেন। কিন্তু তার প্রতিভাই আজ তাকে করে তুলেছে দক্ষিণের সুপারস্টার৷

তবে আজ আর কঠিন লড়াই নয় গল্প বলব ধনুশের মিষ্টি লাভ স্টোরি নিয়ে। দক্ষিণের প্রতিষ্ঠিত বর্ষীয়ান অভিনেতা ওরফে ‘থালাইভা’ রজনীকান্তের ঘরের জামাই ধনুশ৷ রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্য ধনুশের স্ত্রী৷ ধনুশ ঐশ্বর্যের প্রেম কাহিনি সিনেমার থেকে কম কিছু নয়। প্রথম দেখাতেই দুজন দুজনের প্রেমে পড়েছিলেন তারা, ধনুশের কথায়, “ওর মধ্যে সব ছিল যা একজন জীবনসঙ্গিনীর মধ্যে থাকা উচিৎ। ”

তার প্রেমের জীবন সম্পর্কে বলতে গিয়ে, ধনুশ একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি যখন তার পরিবারের সাথে ‘কান্দাল কোন্ডে’ সিনেমা দেখতে হলে গিয়েছিলেন, তখন রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যও তার পরিবারের সাথে উপস্থিত ছিলেন। এবং এরই মধ্যে ঐশ্বর্যর সাথে তার একটি ছোটখাটো কথোপকথন হয়েছিল এবং পরের দিনই তিনি ঐশ্বর্যকে একটি তোড়া পাঠিয়ে সুন্দর নোটও লিখেছিলেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, ঐশ্বর্যর সাথে ধনুশের বোনের খুব ভাল বন্ধুত্ব ছিল এবং এই বন্ধুত্বের সুযোগ নিয়ে ধনুশ প্রায়শই ঐশ্বর্যর সাথে কথা বলতেন এবং তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। ধনুশ এবং ঐশ্বর্যর প্রেমের গল্প এক সময় শিরোনামে ছিল এবং তারপরে এই দুজনের পরিবারের সদস্যরা তাদের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন এবং ২০১৪ সালে, তারা গাঁটছড়া বাঁধেন। তামিল আচার-অনুষ্ঠান অত্যন্ত আড়ম্বর সহকারে পালন করা হয়।

বিয়ের সময় যেখানে ধনুশের বয়স ছিল ২১ বছর তখন ঐশ্বর্যর বয়স ছিল ২৩ বছর। আজ ধনুশ এবং ঐশ্বরিয়ার বিয়ে হয়েছে ১৬ বছর এবং এই দম্পতির ২ সন্তান রয়েছে যাদের নাম যাত্রা রাজা এবং লিঙ্গ রাজা। আজ ধনুশ এবং ঐশ্বর্য সুখী দাম্পত্য জীবন যাপন করছেন।

Related Articles

Back to top button