বিনোদনসিনেমা

এই বয়সেও বক্স অফিস কাঁপাচ্ছেন থালাইভা! মাত্র ২ দুদিনে ১০০ কোটি আয় রজনীকান্তের ছবি অন্নথার

কথায় আছে বয়স তো সংখ্যা মাত্র। মনের জোর আর কোনো কিছু করার অদম্য ইচ্ছা থাকলে করাই যায়। একথা বহুবার প্রমাণ হয়েছে। আর এর জলজ্যান্ত উদাহরণ থালাইভা ওরফে রজনীকান্ত (Rajnikanth)। দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির সুপারস্টার তিনি। যে ছবিতে রজনীকান্ত আছেন সেই ছবি রিলিজের আগেই সুপারহিট হয়ে যায়। অভিনেতার বয়স বর্তমানে ৭০ বছর। তবে তাকে দেখে সেটা বোঝা মুশকিল। এখনো নিজের ফিল্মি কেরিয়ার অব্যাহত রেখেছেন অভিনেতা।

রজনীকান্তের সর্বশেষ ছবি অন্নথে ফের ম্যাজিক করল বড় পর্দায়। মাত্র ২ দিনে ১০০ কোটি টাকা রোজগার করে ফেলেছে রজনীকান্তের নতুন ছবি । করোনা কালে ভেঙে পড়েছিল চলচ্চিত্র জগতের মেরুদন্ড, হল বন্ধ থাকায় ব্যবসাও উঠেছিল লাটে। তবে থালাইভার ছবি মুক্তি পেতেই হলে উপচে পড়ল ভীড়৷ দীপাবলিতে মুক্তি পেয়েছিল রজনীকান্তের ছবিটি। তারপরেই আর সিনেমা হলে ভিড় কমছিল না। আর এর জেরেই প্রথম ২ দিনে ১০০ কোটি টাকার ব্যবসা করেছে অন্নথা।

শিবা পরিচালিত অন্নথে একটি গ্রামের সভাপতির গল্প,যিনি তার বোনের দেখাশোনা করতে কলকাতায় যান। এই মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রজনীকান্ত৷ চলচ্চিত্রটি তার মেলোড্রামার জন্য ব্যাপকভাবে ট্রোল করা হয়েছিল। সিনেমাটিতে রজনীকান্তের বোনের ভূমিকায় অভিনয় করেছেন কীর্তি সুরেশ।

বানিজ্য বিশ্লেষক ত্রিনাথের মতে, “তামিলনাড়ুতে, সমস্ত মহল থেকে মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও ছবিটি বক্স-অফিসে অবিশ্বাস্যভাবে ফল করেছে। Annaatthe বিশ্বব্যাপী মাত্র তিন দিনে ১০০ কোটির আয় করেছে। যেহেতু এটি একটি দীপাবলি উইকএন্ড ছিল, তাই দর্শকরা সিনেমাটি দেখতে ভিড় জমায়। সপ্তাহের অন্যান্য দিন ছবিটি কেমন ফল করে, তা দেখতে হবে,”

অন্নথ সহ রজনীকান্তের নয়টি ছবি রয়েছে যা বক্স-অফিসে ₹ 100 কোটির বেশি আয় করেছে ।শিবা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন খুশবু সুন্দর, মীনা এবং জগপতি বাবু। ফিল্মটি তেলেগুতে ডাব করা হয়েছে এবং পেডন্না নামে শিরোনাম করা হয়েছে এবং এটি তামিল সংস্করণের সাথে একযোগে মুক্তি পেয়েছে।

Related Articles

Back to top button