বিনোদন

বাবার বয়সী সৃজিতের সঙ্গে প্রেম করছেন রাজনন্দিনী! অবশেষে এই বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

টলিউডের একদম নতুন মুখ রাজনন্দিনী পাল (Rajnandini pal)। সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ (ek je chilo raja) ছবিতে চন্দ্রাবতী দেবী চরিত্রে অভিনয়ের পর টলিউডে বেশ জনপ্রিয়তা পান অভিনেত্রী। সম্প্রতি ওটিটি দুনিয়ায় মুক্তি পেয়েছে রাজনন্দিনী অভিনীত ‘পায়েস’ ছবিটি। তবে টলিপাড়ায় কান পাতলেই সৃজিতের সঙ্গে রাজনন্দিনীকে জড়িয়ে বেশ কিছু মুখরোচক গল্প শোনা যায়। গত তিন বছর ধরেই এই গুঞ্জন অব্যাহত রয়েছে।

নতুন অভিনেত্রীদের সঙ্গে পরিচালকদের জড়িয়ে নিত্য নতুন গল্প বাঁধার চল আজকের নয়। ২০১৮ সাল থেকেই রাজনন্দিনী আর সৃজিতকে নিয়ে একই ভাবে নানান গল্পগাছা লোকমুখে প্রচলিত। এতদিন পর্যন্ত মুখে কুলুপ এঁটেই ছিলেন অভিনেত্রী। কিন্তু এবার সব সহ্যের সীমা পেরোতেই মুখ খুললেন তিনি।

rajnandini paul

পরিচালকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে সংবাদ মাধ্যমের কাছে অকপটে রাজনন্দিনী জানান, ‘সৃজিত মুখোপাধ্যায় আর আমাকে নিয়ে বিতর্ক তা সংবাদমাধ্যমেরই তৈরি করা। ‘ আমি স্পষ্ট করেই বলছি— সৃজিত আমার পিতৃসম। তাকে নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।’

কিন্তু পরিচালককে তিনি নাম ধরে কেন ডাকেন এই প্রশ্নের উত্তরে রাজনন্দিনী জানান, আমি কিন্তু তাকে (সৃজিত) ‘আঙ্কেল’ বলে ডেকেছিলাম শুরুর দিকে। এতে তিনি মনক্ষুণ্ণ হয়েছিলেন। শুধু সৃজিত বলে ডাকার অনুরোধ জানিয়েছিলেন। আমি নিজে থেকে কিছুই করিনি।’

rajnandini paul

অভিনেত্রীর কথা ‘এক যে ছিল রাজা’ ছবিতে যীশু সেনগুপ্তের একটি বাচ্চা বউ দরকার ছিল, আর তখন তার বয়স ও কম ছিল। সেই কারণেই সৃজিত তাকে ডেকেছিলেন। পরবর্তীতে আবার কোনো ছবির জন্য সৃজিত তাকে ডাকলে অবশ্যই তিনি কাজ করবেন বলেও জানিয়েছেন।

Related Articles

Back to top button