বিনোদনসিনেমা

রাজকুমারের ‘রাজরানি’ পত্রলেখার বিয়ের সাজে নজরকাড়া মঙ্গল সূত্র! দাম জানলে ভিরমি খাবেন

‘রব নে বানা দি জোড়ি’ রাজকুমার পত্রলেখার বিয়ের ছবি দেখে একথাই মনে হচ্ছে বারবার। আর সেই কারণেই তারা ‘সোলমেট’। দীর্ঘ ১১ বছরের সম্পর্ককে পরিণতি দিয়ে সদ্য সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের জনপ্রিয় সেলিব্রেটি জুটি রাজকুমার রাও এবং পত্রলেখা। উল্লেখ্য অভিনেত্রীর পুরো নাম পত্রলেখা পাল। বাঙালি এই মডেল তথা অভিনেত্রীর বেড়ে ওঠা শিলংয়ে।

সম্প্রতি চন্ডীগড়ের বিলাসবহুল ‘ওবেরয় সুখবিলাস’ হোটেলে বিয়ের আসর বসেছিল রাজ পত্রলেখার। বিয়ের দিন এই বাঙালি কন্যা সেজে ছিলেন আর এক বাঙালি সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাক এবং গয়নায়। পত্রলেখার পরনে ছিল পরেছিলেন উজ্জ্বল লাল শাড়ি। মাথায় সিঁদুর,কপালে লাল টিপ,গলায় মঙ্গলসূত্র,হাতে শাখা পলা।

Rajkumar Rao Patralekha Paul Marriage Album (3)

এদিন পত্রলেখার বিয়ের সাজে বিশেষভাবে নজর কেড়েছিল তাঁর লাল ওড়না। যাতে বাংলা অক্ষরে লেখা ছিল, ‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম।’ রাজকুমারের প্রতি নিজের ‘পরান’ ভরা ভালবাসার কথা বলতে গিয়ে বাঙালি কন্যে বেছে নিয়েছিলেন নিজের মাতৃভাষা বাংলাকেই।

কিন্তু রাজকুমারের পত্নী পত্রলেখার বিয়ের সাজে অন্যতম নজরকাড়া জিনিসটি হল তাঁর মঙ্গলসূত্র। যার দাম জানলে চোখ কপালে উঠবে যে কারও। জানা যাচ্ছে বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি সেই মঙ্গলসূত্রের নাম, রয়্যাল বেঙ্গল মঙ্গলসূত্র ১.২। যা বানানো হয়েছে ১৮ ক্যারট সোনা দিয়ে। তার দাম সবমিলিয়ে ১ লক্ষ ৬৫ হাজার টাকা।

 

এদিন পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় স্বজন এবং বন্ধু বান্ধবদের নিয়ে বিয়ে সেরেছিলেন রাজ-পত্রলেখা। বিয়ের সেই বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ছড়িয়ে পড়েছে হু হু করে। দীর্ঘদিনের প্রেমিকা তথা অভিনেত্রী পত্রলেখাকে বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় রাজকুমার লিখেছিলেন ‘এগারো বছরের ভালোবাসা, রোম্যান্স,বন্ধুত্ব এবং আনন্দের পর অবশেষে আমি আজ পত্রলেখাকে বিয়ে করলাম।’

Related Articles

Back to top button