ছবিবিনোদনসিনেমা

বিটাউনে বিয়ের মরশুম! পরিণতি পেল ১১ বছরের সম্পর্ক,রইল রাজ-পত্রলেখার বিয়ের আ্যালবাম

বিটাউনে এখন বিয়ের মরশুম। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের গুঞ্জনের মাঝেই ধুমধাম করে বিয়ে সেরে ফেললেন জনপ্রিয় সেলিব্রেটি জুটি রাজকুমার রাও এবং তার দীর্ঘ ১১ বছরের প্রেমিকা পত্রলেখা। গত শনিবার থেকে শুরু হয় তাদের বিয়ের অনুষ্ঠানের প্রাথমিক পর্ব। দুদিন আগেই চন্ডীগড়ের বিলাসবহুল ‘ওবেরয় সুখবিলাস’ হোটেলে বাগদান সেরেছেন বলিউডের এই লাভ বার্ডস।

আর আজ দীর্ঘ ১১ সম্পর্ককে পরিণতি দিয়ে একে অঅপরের সাথে সাতপাকে বাধা পড়েছেন এই জুটি।বিয়ের সেই বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজকুমার, পত্রলেখা দুজনেই। এদিন এই বাঙালি অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা-চোলি, গা ভর্তি গয়না আর হাতে মানানসই চুড়ি জোড়ার সাথেই নজর কেড়েছে বাঙালি মতে পরা , শাঁখা, পলা।

অন্যদিকে রাজকুমারের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি ও লাল পাগড়ি। রাজকুমারের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি পত্রলেখার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। দীর্ঘদিনের সম্পর্ক পরিণতি পাওয়ায় তারা যে কতটা খুশি তার স্পষ্ট ফুটে উঠেছে তাদের দুজনেরই চোখে মুখে। এই সেলিব্রেটি দম্পতির বিয়েতে উপস্থিত ছিলেন ছিলেন ফারহা খান, হুমা কুরেশি, মুদাস্সর আজিজ, অমর কৌশিক, অদিতি রাও হায়দারি প্রমুখ তারকারা।

এদিন বিয়ের ছবি শেয়ার করে রাজকুমার লিখেছেন ‘এগারো বছরের ভালোবাসা, রোম্যান্স,বন্ধুত্ব এবং আনন্দের পর অবশেষে আমি আজ পত্রলেখাকে বিয়ে করলাম।’ সেইসাথে তিনি লিখেছেন ‘পত্রলেখাই আমার জীবনের সবকিছু,আমার সোলমেট, আমার প্রিয় বন্ধু , আমার পরিবার। ওর হিসাবে হতে পারার থেকে বড় খুশি নেই আমার কাছে।পত্রলেখা চিরকালের জন্য এবং তার থেকেও বেশি।’

এদিন বিয়ের ছবি দিয়ে রাজকুমারের উদ্দেশ্যেও একই বার্তা দিয়েছেন পত্রলেখা। বিয়ের ছবি শেয়ার করা মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়েছে অসংখ্য শুভেচ্ছা বার্তা।এদিন রাজকুমারের ছবির নিচে শুভেচ্ছা জানিয়ে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) রাজকুমারকে জিজ্ঞাসা করেছেন, আনন্দে রাজকুমার কাঁদছেন কিনা!এছাড়াও রাজকুমার ও পত্রলেখাকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন বিজলানি, মৌনী রায়,শ্রুতি হাসান, সহ একাধিক বলিউড তারকারা।

Related Articles

Back to top button