বিনোদন

বলিপাড়ায় বিয়ের মরসুম! ভিকি ক্যাটের আগেই দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন রাজকুমার রাও

সম্প্রতি, সকলের দৃষ্টি আকর্ষণ করেছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের দিকে যা ডিসেম্বরের প্রথম সপ্তাহে হওয়ার কথা। এই আবহেই শোনা যাচ্ছে, বলিউড অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao) এবং পত্রলেখা তার আগেই বিয়ে করতে পারেন।পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, তারা দীপাবলির পরে একটি বিশেষ অনুষ্ঠানেই নাকি গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন।

আর সব বলি তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং নয় , তারা ঠিক করেছেন খুব সাধারণ ভাবেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। তারিখ সম্ভবত ১০ – ১২ই নভেম্বরের মধ্যে। রাজকুমার রাও এবং পত্রলেখার ঘনিষ্ঠ বন্ধুরা একই বিষয়ে আগে থেকেই অবগত।তবে দম্পতি এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেননি।

এক দশক ধরে একসঙ্গে রয়েছেন এই দম্পতি। তাদের সম্পর্ক বলিউডের সবচেয়ে চিরস্থায়ী সম্পর্কগুলির মধ্যে একটি। পত্রলেখা বলেছেন যে তিনি তাকে প্রথমবার পর্দায় দেখেছেন লাভ সেক্স অর ধোকা ছবিতে। তিনি বলেন, “আমি ভেবেছিলাম যে ছবিটিতে তিনি যে অদ্ভুত লোকটির চরিত্রে অভিনয় করেছিলেন তা আসলে তিনি কেমন ছিলেন। তার সম্পর্কে আমার ধারণা ইতিমধ্যেই কলঙ্কিত হয়েছিল। তিনি আমাকে পরে বলেছিলেন যে তিনি আমাকে প্রথম একটি বিজ্ঞাপনে দেখেছিলেন এবং ভেবেছিলেন, ‘আমি’ আমি তাকে বিয়ে করতে যাচ্ছি।’ এটা খুব বিদ্রূপাত্মক ছিল!”

রাজকুমার রাও এবং কৃতি স্যাননের হাম দো হামারে দো মুক্তি পেয়েছে। মুভিটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। এই বছর, ইয়ামি গৌতম, হিমাচল প্রদেশে একটি সাধারণ অনুষ্ঠানে আদিত্য ধরকে বিয়ে করে আমাদের একটি বিশাল চমক দিয়েছেন। মহামারীর জেরে এই ধুমধাম করে বিবাহের ধারণা অনেকটাই বদলেছে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের ডিসেম্বরের প্রথম সপ্তাহে সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় বিয়ে হওয়ার কথা, যা রাজস্থানের সওয়াই মাধোপুরের একটি বিলাসবহুল রিসর্ট। যদিও এখবর অস্বীকার করেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button