বিনোদনসিনেমা

সুশান্তের জায়গা নিতে চলেছেন রাজকুমার! করণ জোহরের আসন্ন সিনেমায় তার চরিত্র নিয়ে জল্পনা

সম্প্রতি বাস্তব জীবনে দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখার সাথে স্বপ্নের বিয়ে সেরেছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao)। আর এবার খুব শিগগিরই রুপোলি পর্দায় দ্বিতীয়বারের জন্য হরর কমেডি ‘রুহি’ খ্যাত অভিনেত্রী জাহ্নবী কাপুরের (Janhabi Kapoor) সাথে জুটি বাধতে চলেছেন রাজকুমার। একথা গতকালই প্রকাশ্যে এনেছেন তাদের আসন্ন সিনেমার প্রযোজক করণ জোহর (Karan Johar)।

এমনিতে বলিউডের সাথে ক্রিকেটের সম্পর্ক নতুন নয়। ইতিপূর্বে একাধিকবার ক্রিকেট খেলা কে কেন্দ্র করে সিনেমা তৈরি হয়েছে। করণ জোহর প্রযোজিত রাজকুমার-জাহ্নবী অভিনীত আসন্ন সিনেমাটিও হতে চলেছে ক্রিকেট নির্ভর। ইতি মধ্যেই ঘোষণা করা হয়েছে সিনেমার নাম। যা শুনতেই রীতিমতো উচ্ছাসে ফেটে পড়েছেন সিনেমা প্রেমীরা। জানা যাচ্ছে আগামী বছরের অর্থাৎ ২০২২ সালের ৭ই অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা।

জানা যাচ্ছে ‘গুঞ্জন সাক্সেনা’ খ্যাত পরিচালক শরণ শর্মার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি এই নতুন ছবির নাম দেওয়া হয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’(Mr And Mrs Mahi)। উল্লেখ্য ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি তারকা মহেন্দ্র সিং ধোনির আর এক নাম মাহি। শোনা যাচ্ছে এই সিনেমায় ধোনির চরিত্রে অভিনয় করবেন রাজকুমার আর আর তার স্ত্রী সাক্ষীর চরিত্রে দেখা যাবে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

তবে এটা আদতে মহেন্দ্র সিং ধোনির কাহিনি কিনা তা নিয়ে শুরু হয়েছে তুমুল জল্পনা। কারণ এবিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছু জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির প্রথম টিজার প্রকাশ্যে এনে করণ জোহর লিখেছেন ‘একটা স্বপ্ন, যার পিছু ধাওয়া করবে দুটো মন, আসছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। পরিচালক শরণ শর্মা আরও একটা মন ছোঁয়া গল্প বলতে হাজির। মুখ্য চরিত্রে থাকছে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর, এই পার্টনারশিপের দিকে তাকিয়ে সকলে।’

প্রসঙ্গত এর আগেও মহেন্দ্র সিং ধোনির জীবনকাহিনি কে কেন্দ্র করে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা বানিয়ে ছিলেন পরিচালক নীরজ পান্ডে। এই সিনেমায় ধোনির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাই ধোনিকে নিয়ে ফের সিনেমা হচ্ছে শুনেই নেটিজেনদের প্রথম প্রতিক্রিয়া ‘রাজকুমার তুমি কি এবার ধোনির চরিত্রে? আমরা কিন্তু সুশান্তকেই পর্দার ধোনি হিসাবে মানি’।

Related Articles

Back to top button