বিনোদন

হাঁটু মুড়ে বসে দুজন দুজনকে বিয়ের প্রস্তাব দিলেন রাজকুমার- পত্রলেখা ! বাগদানের রোমান্টিক ভিডিও ভাইরাল

শীত পড়তে না পড়তেই বলি পাড়ায় লাগে বিয়ের ধুম। আর গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া উত্তাল রাজকুমার রাও (Rajkumar Rao) এবং পত্রলেখার (Patralekha) বিয়ের খবরে। গত শনিবার থেকে তাদের বিয়ের অনুষ্ঠানের প্রাথমিক পর্ব শুরুও হয়ে গিয়েছে। এদিন চন্ডীগড়ের একটি বিলাসবহুল রিসর্টে বাগদান সেরেছেব পত্র-রাজ। সম্পর্ক বিচ্ছেদ আর বিয়ে তাসের ঘরের মতো ভেঙে যাওয়ার যুগে তাদের প্রেমটা যেন উদাহরণ।

এক দশক ধরে একসঙ্গে রয়েছেন এই দম্পতি। তাদের সম্পর্ক বলিউডের সবচেয়ে চিরস্থায়ী সম্পর্কগুলির মধ্যে একটি। পত্রলেখা বলেছেন যে তিনি তাকে প্রথমবার পর্দায় দেখেছেন লাভ সেক্স অর ধোকা ছবিতে। তিনি বলেন, “আমি ভেবেছিলাম যে ছবিটিতে তিনি যে অদ্ভুত লোকটির চরিত্রে অভিনয় করেছিলেন তা আসলে তিনি কেমন ছিলেন। তার সম্পর্কে আমার ধারণা ইতিমধ্যেই কলঙ্কিত হয়েছিল। তিনি আমাকে পরে বলেছিলেন যে তিনি আমাকে প্রথম একটি বিজ্ঞাপনে দেখেছিলেন এবং ভেবেছিলেন, ‘আমি’ আমি তাকে বিয়ে করতে যাচ্ছি।’

আর এবার এলো সেই মাহেন্দ্রক্ষণ। একেবারে রূপকথার গল্পের নায়িকাদের মতো সাদা স্লিট গাউনে সেজেছিলেন পত্রলেখা, রাজকুমারের পরনেও মানানসই সাদা শেরওয়ানি, আর চোস্তা। বাগদানের মুহুর্তের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, নববধূর সামনে হাঁটুমুড়ে বসে একেবারে ফিল্মি কায়দায় প্রপোজ করছেন রাজকুমার, এবং হবু বরের প্রস্তাব পত্রলেখা গ্রহণ করলেন একই ভাবে রাজকুমারের সামনে বসেই।

এরপর এই রোমান্টিক হবু দম্পতিকে একসাথে নাচতেও দেখা যায়। এদিকে, রাজকুমার রাও এবং কৃতি স্যাননের হাম দো হামারে দো মুক্তি পেয়েছে। মুভিটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। এই বছর, ইয়ামি গৌতম, হিমাচল প্রদেশে একটি সাধারণ অনুষ্ঠানে আদিত্য ধরকে বিয়ে করে আমাদের একটি বিশাল চমক দিয়েছেন। মহামারীর জেরে এই ধুমধাম করে বিবাহের ধারণা অনেকটাই বদলেছে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের ডিসেম্বরের প্রথম সপ্তাহে সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় বিয়ে হওয়ার কথা, যা রাজস্থানের সওয়াই মাধোপুরের একটি বিলাসবহুল রিসর্ট। যদিও এখবর অস্বীকার করেছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Celebrities adda (@celebritieadda)

Related Articles

Back to top button