ছবিবিনোদনভাইরালসিনেমা

বিয়ের এক মাস ! দামি বিকিনিতে রোদ গায়ে মেখে রাজকুমারের সাথে কাদায় গড়াগড়ি খেলেন পত্রলেখা

দীর্ঘ ১১ বছরের সম্পর্ককে পরিণতি দিয়ে গত মাসেই অর্থাৎ ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের জনপ্রিয় সেলিব্রেটি জুটি রাজকুমার রাও এবং পত্রলেখা পাল। বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল এই সেলিব্রেটি জুটির বিয়ের ছবি। দেখতে দেখতে এরই মধ্যে একমাস পেরিয়ে গেল তাদের বিয়ের।

তাই আজ বিয়ের একমাস পূর্তির দিনটি বিশেষ ভাবে উদযাপন করতে দেখা গেল রাজকুমার-পত্রলেখাকে।না কোনো বড়লোকি চাল নেই তাদের এই উদযাপনে।বরং সবাইকে খানিকটা অবাক করে দিয়েই বিয়ের একমাস উদযাপন করতে বাগানের মাটিতেই শুয়ে পড়ে কাদায় মাখামাখি করতে দেখা গেল রাজকুমার এবং পত্রলেখা দুজনকেই।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পত্রলেখার উদ্দেশ্যে রাজকুমার লিখেছেন, ‘তুমি আমার বন্ধু, তুমি আমার ভালোবাসা, তুমি আমার মন, তুমিই আমার মনের মানুষ। একমাস হয়ে গেল।’ ছবিতে দেখা যাচ্ছে পত্রলেখা পরেছেন একটি দামি বিকিনি এবং রোদচশমা। আর রাজকুমারের পরনে রয়েছে একটি শর্টস।

এই কাদায় লুটোপুটি খাওয়া ছবির সাথেই বিয়ের সময়কার একটি অদেখা ছবি শেয়ার করেছেন রাজকুমার। নবদম্পতির এই ছবির কমেন্ট বক্সে নেটিজেনদের শুভেচ্ছা বার্তার পাশাপাশি নজর্জ কেড়েছে আয়ুষ্মান খুরানা, সিকান্দার খের, হুমা কুরেশি এবং স্টাইলিস্ট অনিতা শ্রফ আদাজানিয়া সহ আরও অনেকের ভালোবাসার বার্তা।

Rajkumar Rao Patralekha Paul Marriage Album (5)

অন্যদিকে বিয়ের একমাস পূর্তিতে ছবি শেয়ার করেছেন পত্রলেখাও। বিয়ের সময়কার একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন , ‘কখনও তোমার, কখনও আমার, কখনও আমাদের- Beethoven. দেখতে দেখতে একমাস হয়ে গেল’। পত্রলেখার পোস্টে লাভ ইমোজি দিয়েছেন রাজকুমার। পাশাপাশি রাজকুমারের করা পোস্টটিও রিপোস্ট করেছেন পত্রলেখা।

Related Articles

Back to top button