বিনোদনসিনেমা

শাহরুখের স্টাইলে মেয়ে পটাতে গিয়ে জুটেছিল উদ্যম মার! সেই ছেলেই আজ বলিউডের রাজকুমার রাও

গতকাল ছিল বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের (Rajkummar Rao) ৩৭তম জন্মদিন । বলিউডে তাঁর স্ট্রাগল কোনও সিনেমার চিত্রনাট্যের থেকে কম নয়। তবে ছোটো থেকেই রাজকুমার শাহরুখ খান ভক্ত। এমনকি তাঁর অভিনয় জগতে আসার কারণও কিং খান। একবার এক সাক্ষাৎকারে রাজকুমার জানিয়েছিলেন ‘আমি অভিনেতা হয়েছি শাহরুখ স্যারের জন্য। পর্দায় তাকে দেখেই ইন্ডাস্ট্রিতে যোগ দেওয়ার ইচ্ছা হয়েছে। তিনি শিখিয়েছেন, যদি স্বপ্ন থাকে এবং কঠোর পরিশ্রম করা যায় তাহলে সেই স্বপ্ন সত্যি হয়।’

ছোটো থেকেই শাহরুখ ভক্ত, তারওপর দুচোখে ছিল অভিনেতা হওয়ার স্বপ্ন। তাই একটু তো ফিল্মি তো হবেনই! কথা হচ্ছে অভিনেতার ছোটো বেলার এক মজার ঘটনা নিয়ে। সম্প্রতি তিনি ইআইসি বনাম বলিউডের একটি পর্বে হাজির হয়েছিলেন। সেখানে তিনি তাঁর ছোটো বেলায় ঘটে যাওয়া একটি মজার ঘটনা জানান। একাদশ শ্রেণিতে পড়াকালীন তিনি এমন এক কান্ড ঘটিয়েছিলেন যার ফল স্বরূপ তাঁকে ২৫ জন জাঠ ছেলের হাতে বেধড়ক মার খেতে হয়েছিল।

রাজকুমার যে শাহরুখ খানের অন্ধ ভক্ত একথা তো সকলেরই জানা। সেসময় তিনি গুরগাঁওয়ের ব্লু বেলস স্কুলে পড়তেন। আর সেখানেই একদিন একটি মেয়েকে বাস্কেটবল খেলতে দেখে তাঁর শাহরুখ অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর অঞ্জলির কথা মনে পড়ে গিয়েছিল। আর তাঁকে দেখেই রাজকুমার ভেবে নিয়েছিলেন যে সে তার ‘অঞ্জলি’ খুঁজে পেয়ে গিয়েছে।

কিন্তু দুর্ভাগ্যবশত, ততদিনে তাঁর জীবনে আমানের আগমন ঘটে গেছে। অর্থাৎ মেয়েটার আগে থেকেই বয়ফ্রেন্ড ছিল। আর সে ছিল একজন জাঠ ছেলে। ততদিনে রাজকুমার যে তাঁর স্বপ্নের অঞ্জলির সাথে ডেট করছে তা তাঁর জাঠ বয়ফ্রেন্ডের কানে গিয়ে পৌঁছেছিল। আর তারপরেই সে তাঁর আরও ২৫ জন জাঠ বন্ধু নিয়ে হাজির হয়েছিল রাজকুমার কে পেটাতে।

সেসময় ২৫ জন ছেলে যখন তাঁকে বেধড়ক মারধোর করছিল তখন ওই পরিস্থিতিতেও রাজকুমারের মাথায় একটাই কথা ঘুরছিল আর সেটা হল তাঁকে অভিনেতা হতে হবে। এরপরেই হাসতে রাজকুমার বলেন ‘ ‘আমার মুখে আঘাত করো না, আমি একজন অভিনেতা হতে চাই।’

Related Articles

Back to top button