বিনোদন

সুশান্তের শোক ভুলিয়ে পার্টি করছে রিয়া! জাপটাজাপটি করা ছবি ভাইরাল হতেই করল পোস্ট ডিলিট

বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)- এর প্রেমিকা রিয়া চক্রবর্তী ( Rhea Chakraborty) ধীরে ধীরে ফিরছেন স্বাভাবিক ছন্দে। এই কদিনে অসংখ্য ঝড় বয়ে গিয়েছে তার উপর দিয়ে। মাদক মামলায় (Drug case) জড়িত থাকার অভিযোগে সেপ্টেম্বরে গ্রেপ্তার হয়েছিলেন রিয়া।প্রায় একমাস বাইকুল্লা জেলে থাকার পর অবশেষে জামিন পান রিয়া।

তারপর থেকেই লাগাতার খবরের শিরোনামে উঠে এসেছে রিয়া চক্রবর্তীর নাম। অভিনেত্রীর বন্ধুরা জানিয়েছিলেন মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছেন রিয়া চক্রবর্তী। অবশেষে এদিন হাসি খুশি ফুরফুরে মেজাজে দেখা গেল রিয়াকে।

Rajiv Lakshman Rhea Chakraborty

এদিন বিখ্যাত ভিজে অনুশা দান্দেকারের (VJ Anusha Dandekar) জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন রিয়া। সেই পার্টিতেই উপস্থিত ছিলেন অভিনেতা ফারহান আখতার, তাঁর বান্ধবী শিবানী দান্দেকার, রোডিজের বিচারক রাজীব লক্ষ্মণ (Rajiv Lakshman) এর মত বলিউডের প্রথম সারির তারকারাও। সেই পার্টিতেই রিয়ার সঙ্গে তোলা দুটি ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে রাজীব ক্যাপশনে লেখেন, ‘মাই গার্ল’।

Rajiv Lakshman Rhea Chakraborty

ব্রাউন শেডের চেক কোর্ট, আর স্টাইলিশ গামবুটে রিয়াকে দেখাচ্ছিল নজর কাড়া। ছবিতে দেখা যায় রাজীব জড়িয়ে ধরে রয়েছেন তাকে। আরেকটি গ্রুপ ফটোতেও সবার সাথে রিয়াকে বেশ হাসি খুশিই দেখায়।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ২৫ জুলাই বিহারের রাজীব নগর থানায় রিয়া ও তাঁর পরিবারে বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, প্রয়াতের সঙ্গে আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

Related Articles

Back to top button