খবরবিনোদন

রাজনীতিতে রজনীকান্ত!২১-এর নির্বাচনের আগেই নিজের দল নিয়ে বড় ঘোষণার পথে থালাইভা

কদিন ধরেই জল্পনা চলছিল একুশের নির্বাচনের আগেই নয়া চমক দিতে চলেছেন ‘থালাইভা’ রজনীকান্ত। সমস্ত কৌতুহলের অবসান করে দক্ষিনী সুপারস্টার রজনীকান্ত জানান সামনের বছর জানুয়ারিতেই নিজস্ব রাজনৈতিক দলের কার্যক্রম শুরু করবেন অভিনেতা। এবার রাজনীতির ময়দানে পাকাপাকিভাবে নিজের জায়গা করতে ইতিমধ্যেই জোরদার প্রচার শুরু করেছেন তিনি।

এদিন একটি ট্যুইট বার্তায় অভিনেতা লেখেন,আসন্ন বিধানসভা নির্বাচনে জয়লাভ করবেই তারাই৷ থালাইভার দাবী, কোনোওরকম ধর্ম বর্ণের ভেদাভেদ না রেখে একটি স্বচ্ছ, দুর্নীতিমুক্ত আধ্যাত্মিক রাজনীতি করবে তার দল। তিনি আরও বলেন, “আশা করছি মিরাকেল হবেই। আমরা পরিবর্তন আনবই। এক্ষুণি নয়তো বা আর কখনও নয়।”

আগামী ৩১ শে ডিসেম্বর নিজের দল সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলে জানান রজনীকান্ত। বুধবার রজনীকান্ত তাঁর ফোরাম ‘রজনী মক্কল মন্ড্রম’-এর সিনিয়র অফিসারদের সঙ্গে দেখা করেন। এই বিষয়ে তাঁদের সম্মতি অভিনেতা পেয়েছেন বলেই জানা যাচ্ছে।

এর আগেও বহুবার, মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে পাওয়ার দাবি জানায় কেরলের মানুষ। এবার সেই ভালোবাসাকেই শক্তি বানিয়ে, ২০২১ সালে তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সতর্কবার্তা দিয়ে আত্মবিশ্বাসী গলায় অভিনেতা এটাও বলেছিলেন, ‘রজনীকান্তই তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন।’

Related Articles

Back to top button