গসিপবিনোদন

রাজেশ খান্না অক্ষয় কুমারকে এই পরামর্শ দিলেন, মেনে নিয়েই বদলে গেল খিলাড়ি কুমারের জীবন

বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে তার ভক্তরা খিলাড়ি কুমার নামেও চেনেন। কিন্তু আপনি কি জানেন একবার রাজেশ খান্না অক্ষয় কুমারকে খিলাড়ি সিরিজে কাজ বন্ধ করার পরামর্শ দিয়েছিলেন। শুধু তাই নয়, অক্ষয় কুমারের ছেলে আরভ সম্পর্কে রাজেশ খান্না বলেছিলেন যে তিনি ভবিষ্যতে সুপারস্টার হবেন। সকলেরই জানা, রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কেল খান্নাকে বিয়ে করেছিলেন অক্ষয় কুমার।

রাজেশ খান্না অক্ষয় কুমারকে বলেছিলেন যে তিনি ইন্ডাস্ট্রিতে ভাল কাজ করছেন তবে তার খিলাড়ি সিরিজের ছবি করা বন্ধ করা উচিত। অক্ষয় কুমার ৯০ এর দশকে প্লেয়ার থিমড ফিল্ম করা শুরু করেন। এর মধ্যে রয়েছে ১৯৯২ সালের ‘খিলাড়ি’, ‘ম্যায় খিলাড়ি তু আনারি’, ‘সবসে বড় খিলাড়ি’, ‘খিলাদিও কা খিলাড়ি’ এবং ‘মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ি’ এবং ‘ইন্টার ন্যাশনাল খিলাড়ি’।

২০০৯ সালে বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজেশ খান্না বলেছিলেন, ‘আমি অক্ষয় কুমারকে বলেছিলাম যে তিনি ভাল ছবি করছেন। আমি তাকে পরামর্শ দিয়েছিলাম যে তার নাচ করা উচিত, তার বিনোদন করা উচিত, তার ভালো অ্যাকশন ছবি করা উচিত কিন্তু সামগ্রিকভাবে আমি তাকে বলেছিলাম যে কোনো উদ্দেশ্য আছে এমন চলচ্চিত্র করতে এবং খিলাড়ি সিরিজের মতো চলচ্চিত্র করা বন্ধ করে দিতে। বাকি অক্ষয় বুঝেই কাজ করছেন’

এর পরে, অক্ষয় কুমার নিজেকে খিলাড়ি সিরিজের চলচ্চিত্র থেকে দূরে সরিয়ে নেন এবং বিভিন্ন ঘরানার চেষ্টা শুরু করেন। বর্তমানে তাকে ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতাদের মধ্যে গণ্য করা হয় যাদের চলচ্চিত্রের সম্পূর্ণ লাইন আপ রয়েছে। অক্ষয়ের একটি ছবি যখন বক্স অফিসে, তখন তার অনেকগুলি ছবি মুক্তির জন্য প্রস্তুত এবং বাকিগুলির জন্য তিনি কাজ করছেন।

 

Related Articles

Back to top button