গসিপবিনোদনসিরিয়াল

ফুলশয্যায় রাজা মাম্পির ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি! নেটিজেনদের যোগ্য জবাব দিলেন রাহুল

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ (Desher Mati)। এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল রাজা-মাম্পির জুটি। তবে দর্শকদের কাছে অবশ্য এই জুটি রাম্পি নামেই অধিক পরিচিত। সিরিয়ালে রাজার চরিত্রে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray)। টিভির পর্দায় তাদের অভিনয় এক অন্য মাত্রা পেয়েছে। যার মাধ্যমে এই জুটি হয়ে উঠেছে দর্শকদের পরিবারের সদস্য।

তাই জুটিকে ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই ধরা পড়ে সেই দৃশ্য। এতদিন নেটিজেনদের মনে একটাই প্রশ্ন ছিল রাজা মাম্পির বিয়ে কবে হবে। ছোটবেলা থেকে একে অপরকে পাগলের মতো ভালোবাসে রাজা মাম্পি। তবে তাঁদের সম্পর্কটা ঠিক আর পাঁচজনের মতো নয়। তাঁরা তাঁদের সম্পর্কটাকে যতটা না জাহির করেছে তার থেকে অনেক বেশি লালন করেছে। শত ঝড় ঝাপ্টা পেরিয়ে অত্যন্ত নাটকীয়ভাবে শেষমেশ বিয়ে হয়েছে রাজা মাম্পির।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

আর তাঁদের পর থেকে দর্শকদের মধ্যে দাবি ওঠে এই জুটির ফুলশয্যা কবে হবে? দর্শকদের দাবিকে সমর্থন জানিয়েই সম্প্রতি দেখানো হয়েছে রাজা মাম্পির ফুলশয্যা পর্ব। চরিত্রের খাতিরেই সেক্ষেত্রে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছে। যা দেখে আবার গোঁসা হয়েছে রাম্পি জুটির ভক্তদের। এপ্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষ ‘পরিবারের সঙ্গে সিরিয়ালটি দেখতে বসেছিলাম, কিন্তু অস্বস্তি হওয়ায় বন্ধ করে দিলাম’। কারও মতে ‘এই দৃশ্য দেখে হাসতে পারছিলাম না, দেখতেও পারছিলাম না’।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

নেটিজেনদের এহেন আচরণ প্রসঙ্গে সংবাদমাধ্যমে রাহুল বলেছেন ‘এতদিন দর্শকদেরই চাহিদা ছিল বিয়ে হোক রাজা-মাম্পির। এবার সেই বিয়ে হওয়ার পর ফুলশয্যার দৃশ্যে নিশ্চয়ই কীর্তন দেখানো হবে না। গালে-কপালে চুম্বন আর জড়িয়ে ধরা এই ভঙ্গিগুলো দিয়েই আমরা দৃশ্যকল্প তৈরির চেষ্টা করেছি। এবার কিছু দর্শক যদি এই অভিনয় দেখে যৌনতা খুঁজে পান তাহলে অভিনেতা হিসেবে সেটা কমপ্লিমেন্ট হিসেবেই নেব।’ এপ্রসঙ্গে বিশ্ববিখ্যাত চিত্রকর পাবলো পিকাসোর প্রসঙ্গ টেনে তাঁর আরও সংযোজন, ‘আঁকা ছবিতেই চিত্রকর দেখিয়ে গিয়েছেন পূর্ণ নগ্নতার চেয়ে আংশিক নগ্নতা অনেক বেশি অশ্লীল।’

Rahul Arunody Banerjee on Desher Mati Raja Mampi Flowerbed

অন্যদিকে অন্যদিকে, পুরো ঘটনাটিকে দুর্ভাগ্যজনক আখ্যা দিয়েছেন সিরিয়ালের নায়িকা মাম্পি ওরফে রুকমা। তবে এই ধরনের নেগেটিভ কমেন্টকে একেবারে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। এপ্রসঙ্গে তিনি বলেছেন, ‘টেলিভিশনে সব কিছু দেখানো সম্ভব নয়। যথেষ্ট কড়াকড়ি থাকে, আমাদের ফ্যানরা ভালোবেসেছেন। তাঁরাই চেয়েছিলেন রাজা-মাম্পির বিয়েটা। ‘

Related Articles

Back to top button