বিনোদনসিরিয়াল

কৃপা বসুর ছল ধরা পড়ে গেল! রাজের সাথে বিয়ের পিঁড়িতে বসবে মাম্পিই ,ভাইরাল ভিডিও

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ ( Desher Mati) । এই সিরিয়ালের অন্যতম সেরা জুটি হল রাজা-মাম্পি(Raja -Mampi)। টিভির পর্দায় তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন হয় না। পারিবারিক সম্পর্ককে বিষয় বস্তু করে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly)লেখা এই সিরিয়ালে রাহুল-রুকমা অভিনীত রাজা-মাম্পি জুটির মান -অভিমান দেখতে দর্শকদের চোখ আটকে থাকে টিভির পর্দায়।

তবে সিরিয়ালে একের পর এক নতুন টুইস্টে নাজেহাল এই জনপ্রিয় জুটি। এরইমধ্যে কিছুদিন আগেই সিরিয়ালে এন্ট্রি হয়েছে নতুন চরিত্র কৃপা বসুর (Kripa Basu) । টেলিভিশন জগতের জনপ্রিয় খলনায়িকা মোনালিসা পাল অভিনীত এই কৃপা বসুর দাবী শুনে মাম্পির সাথে সাথেই মন ভেঙেছিল অসংখ্য দর্শকের। রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ আনে সে। এরপর দাদানের নির্দেশ আর মাম্পির ভুল বোঝার কষ্টে কৃপা বসুকে বিয়ে করতে রাজি হয় রাজা।

রাহুল রুকমা Rahul Ruqma রাজা মাম্পি Raja Mampi

কিন্তু মন থেকে মাম্পির ছাড়া আর কাওকেই বিয়ে করতে মন চায় না রাজার। মনের মানুষের কাছে গঞ্জনা সহ্য করে আর বেঁচে থাকতে চায় না সে। তাই জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ঘুমের ওষুধ খেয়ে নেয়। আর মনে মনে বলতে থাকে, ‘মৃত্যুর সঙ্গে একটু আগে আমার বিয়ে হয়ে গেছে… আর কোনও মানুষের সঙ্গে বিয়ে হওয়ার রইল না’।

তবে প্রিয় সিরিয়ালে রাজার এই পরিণতি দেখে বেজায় চটে গিয়েছেন দেশের মাটি সিরিয়ালের ভক্তরা। কেউ নির্মাতাদের লিখছেন, ‘লজ্জা করে না এইভাবে কারুর চরিত্রহনন করতে?’ কেউ আবার সরাসরি লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের উপরেও ক্ষোভ প্রকাশ করেছেন। আবার অনেকে ‘নোয়া-কিয়ান’ জুটিকে আক্রমণ করেছে। তাঁদের দাবী যাই হয়ে যাক দ্রুত রাজা-মাম্পির পুর্নমিলন ঘটাতেই হবে।

তবে এসবের মধ্যেই সিরিয়ালে দেখা যাচ্ছে নতুন টুইস্ট। শেষমেষ রাজা-মাম্পির বিয়ে দেওয়ারই প্ল্যান করেছে নোয়া-কিয়ান (Noya -Kiyan)। তাই একদিকে কনের সাজে মাম্পিকে সাজিয়ে তুলেছে নোয়া, অন্যদিকে রাজাদাকে সুস্থ করে বিয়ের মন্ডপে নিয়ে এসেছে রাজা। ততক্ষণে মন্ডপে সবার সাথেই এসে উপস্থিত হয়েছেন সকলের প্রিয় এসিপি সাহেব। আর সেখানেই তিনি রাজার উপস্থিতিতে বাড়ির সবার সামনে জানিয়ে দেন রাজার বিয়েটা মাম্পির সাথেই হবে।

 

Related Articles

Back to top button