বিনোদনসিরিয়াল

‘দেশের মাটি’তে নোয়াকে ভালো করে মাম্পিকে ভিলেন করার চেষ্টা, প্রতিবাদে ফুঁসে উঠল দর্শকেরা

দেশের মাটি (Desher Mati) সিরিয়ালের জনপ্রিয়তা যে বেড়েই চলেছে সে বিষয়ে কোনো সন্দেহই নেই। প্রতিটা সিরিয়ালেই একটি জুটি থাকে যা দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে ওঠে। কিন্তু দেশের মাটি সিরিয়ালে ব্যাপারটা একেবারেই অন্যরকম। মূল চরিত্রর থেকে নোয়া-কিয়ান ছাড়াও রাজা-মাম্পির (Raja-Mampi) জুটিকে অনেক বেশি আপন করে ফেলেছে দর্শকেরা।

রাজা-মাম্পি জুটি এতটাই পছন্দ হয়ে গিয়েছে দর্শকদের যে নোয়া এখন ভিলেন হয়ে উঠছে দর্শকদের কাছে। নেটিজেনরা বারবার অভিযোগ তুলেছেন যে নোয়া চরিত্রকে ভালো দেখতে মাম্পিকে নেগেটিভ চরিত্রে দেখানো হচ্ছে। এই নিয়ে মাঝে ব্যাপক ট্রলিং শুরু হয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। যদিও সেসব বেশ কিছুদিনের জন্য ঠান্ডা হয়ে গিয়েছিল।

সিরিয়ালে রাজা-মাম্পির বিয়ে হয়েছে। বিয়ের পর ফুলশয্যার দৃশ্য নিয়েও আলোচনা হয়েছে বিস্তর। তবে সম্প্রতি আবারো মাথা চারা দিচ্ছে নোয়া মাম্পি বিবাদ। সম্প্রতি ষ্টার জলসার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে দেশের মাটি সিরিয়ালের একটি প্রমো  শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে নোয়াকে তার কাজ নিয়ে ‘খোঁটা’ দিচ্ছে মাম্পি। এই দৃশ্য পছন্দ হয়নি বেশিরভাগ দর্শকেরই।

সিরিয়ালে কিয়ানের ক্ষতি করতে চেয়েছিল শিবু গুন্ডা। যেটা জানতে পেরে নোয়া শিবু গুন্ডাকে খুন করে ফেলে, এই ঘটনার পর থেকেই নোয়ার প্রতি দৃষ্টিভঙ্গি বদলে গেছে মাম্পির। পেশায় শিক্ষিকা নোয়াকে খুন করার পর স্কুলে ঢুকতে দেওয়া হয়নি। তাই আপাতত বাড়িতেই থাকছে নোয়া। এদিকে বিয়ের পর মাম্পিও শিক্ষিকার চাকরি পেয়ে গিয়েছে কলেজে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু প্রোমোটে দেখা যাচ্ছে নোয়াকে ‘খোঁটা’ দিয়ে মাম্পি বলছে, ‘সবসময় বাড়ির বাইরে ঘুরে বেড়াতে। নাচতে গাইতে এই সবই করতে আড্ডা মারতে তাই না! কিচ্ছু শেখোনি’।  এই কথা শুনে প্রতিবাদ জানিয়েছে কিয়ান। কিন্তু মুশকিল হল প্রোমোতে এই দৃশ্য অনেকেই মেনে নিতে পারেননি। নেটিজেনদের মতে নোয়াকে ভালো দেখাতেই আবারো মাম্পিকে ভিলেন তৈরী করা হচ্ছে।

প্রমো ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। একনেটিজেনের মতে, ‘দেশের মাটির সবথেকে জনপ্রিয় চরিত্র মাম্পি। আর তাকেই আপনারা বারবার টার্গেট করছেন। অনেক হয়েছে আর সহ্য করতে পারছি না’। একইভাবে আরো একজন লিখেছেন, আপনারা যতই মাম্পিকে খারাপ দেখানোর চেষ্টা করুন আমরা ততই ভালোবাসবো।

Related Articles

Back to top button