বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মধুবনীর ফুটবল খেলার কাছে হার মানবে তাবড় ফুটবলারও! ইসমার্ট জোড়ির মঞ্চে ফাঁস সিক্রেট

স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ভালোবাসা ডট কমের (Valobasa Dot Com) কথা মনে আছে নিশ্চই। এই সিরিয়ালের নায়ক নায়িকা ওম, তোড়া ছিলেন তখনকার জেনারেশনের ক্রাশ। এই সিরিয়ালের হাত ধরেই পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবে। সিরিয়ালের সূত্রেই একে অপরের প্রেমে পড়েছিলেন অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami) এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)।

সেই থেকেই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপল হয়ে উঠেছে এই জুটি। ২০১৭ সালে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই সেলিব্রেটি জুটি। এরপর বিয়ের ৩ বছরের মাথায় ২০২০ সালের এপ্রিল মাসে রাজা মধুবনীর কোল আলো করে আসে তাদের একমাত্র সন্তান কেশব৷

এখন রাজা মধুবনীর ধ্যান জ্ঞান শুধুমাত্র ছেলে কেশব। তাই বাবা হিসাবে একমাত্র ছেলের প্রতি ভীষণ সাবধানী রাজা মধুবনী। সম্প্রতি এই জুটিকে আমরা দেখতে পাচ্ছি স্টার জলসার নতুন নন ফিকশন রিয়ালিটি শো ইসমার্ট জোড়ি তে। শুরু থেকেই একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছে এই শো। সেলিব্রেটি কাপলদের নিয়ে তৈরি এই শো’তে এসে শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছেন এই জনপ্রিয় জুটি।

কখনও ভালোবাসার কথা বলে,আবার কখনও নানান মজার মজার খেলে একে অপরের প্রতি ভালোবাসা জাহির করে থাকেন এই শোয়ের জনপ্রিয় জুটিতে। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফে ইসমার্ট জোড়িতে রাজা মধুবনীর একটি মজার ভিডিও শেয়ার করা হয়েছে। এমনিতে রাজা মধুবনী দুজনেই দারুন মজার মানুষ। এদিনের ভিডিওতে মধুবনীর এমনই এক মজার সিক্রেট ফাঁস হয়েছে।

এদিন ইসমার্ট জোড়ির মঞ্চে উপস্থিত অপর সেলিব্রেটি প্রতিযোগি রজতের উদ্দেশ্যে মধুবনী বলেন তিনি গোলকিপার হলেও তার ফুটবল খেলার কাছে হার মানবে যে কেউ। বৌয়ের কথা শেষ হওয়ার আগেই শুরু হয় হাসতে শুরু করে দেন রাজা। আসলে মধুবনী এতটাই অগোছালো যে নিজের জিনিস গুছিয়ে রাখলে তিনি খুঁজে পান না। তাই সব জামাকাপড় ঠেলে ঠেলে তুলে দিয়ে পা দিয়ে ফুটবল খেলার স্টাইলে ঢুকিয়ে দেয় সে, পরে আবার যখন কোনো জিনিস দরকার হয় সব একসাথে খাটে ফেলে দিয়ে একে একে টেনে বার করে নেয় শুধু। এই মজার ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button