বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘ফ্রীতে নাকি টাকা লাগবে’? অভিনয় ছেড়ে রাজা-মধুবনীর পেশা বদল দেখে শুরু ব্যাপক ট্রোলিং

বাংলা টেলিভিশন দুনিয়ার  অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি (Celebrity Couple) হলেন রাজা গোস্বামী (Raja Goswami) এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। আজ থেকে ১২ বছর আগে অর্থাৎ ২০১০ সালে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ (Valobasa Dot Com)-এর হাত ধরেই তাদের পর্দার  প্রেম গড়িয়েছিল বাস্তবে।

তারপর টানা ৭ বছর চুটিয়ে প্রেম করার পর আজ থেকে ৫ বছর আগে অর্থাৎ ২০১৭ সালে একে অপরের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের এই ওম-তোড়া জুটি। মাঝে কেটে গিয়েছে ৪ বছর। এরইমধ্যে গতবছরই অর্থাৎ ২০২১ সালের ৯ এপ্রিল রাজা মধুবনীর কোল আলো করে এসেছে তাদের নয়নের মণি অর্থাৎ একমাত্র ছেলে কেশব (Keshav) ৷ এখন রাজা-মধুবনীর জীবন জুড়ে রয়েছে এই একরত্তি কেশব।

এখন স্বামী সন্তান নিয়ে সুখী গৃহকোণ মধুবনীর। আদর-যত্নে সারাক্ষণ ছেলে কেশবকে তুলোয় মুড়ে রাখেন অভিনেত্রী। ইদানিং এই জুটির মধ্যে রাজাকে  সিরিয়াল করতে দেখা গেলেও পর্দায় দেখা যায় না মধুবনীকে। চলতি বছরেই স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’-র  মঞ্চে একসাথে দেখা গিয়েছিল রাজা মধুধনীর জুটিকে।

যদিও ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে এই রিয়ালিটি শো। এখন মাঝেমধ্যে নিজেদের ইউটিউব চ্যানেল ‘রাজা মধুবনী’ -তে  সারাদিনের ব্যস্ত জীবনের নানান মুহূর্ত নিয়ে হাজির হন এই জুটি। তাই টিভির পর্দায় দেখতে না পেলেও এই চ্যানেলটিতে নিজেদের প্রিয় জুটিকে এখন মাঝেমধ্যেই দেখতে পান দর্শকরা। এছাড়া একটি সাঁলো রয়েছেন মধুবনীর।

এখানেই শেষ নয় এবার পর্দার ওম-তোড়া জুটির জীবনে জুড়ল এবার নতুন পালক। অভিনয় ছেড়ে এবার এই সেলিব্রেটি দম্পতি যোগ দিলেন নতুন পেশায়। আজই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নিয়ে অনুরাগীদের উদ্যেশ্যে রাজা মধুবনী জানিয়েছেন এবার থেকে জন্মদিনের কেক কাটা হোক কিংবা বিয়ের সিঁদুর দান অথবা গৃহপ্রবেশ থেকে প্রাক্ বিবাহ অভিযান যে কোন বিশেষ অনুষ্ঠানের ভল্গিং (Vlogging)করতে পৌঁছে যাবেন তাঁরা।শুধু তাই নয় যোগাযোগের জন্য নিজেদের ফোন নাম্বার পর্যন্ত দিয়ে দিয়েছেন রাজা মধুবনী।

এই ভিডিও দেখে একদিকে রাজা মধুবনীর ভক্তরা যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অন্যদিকে তেমনি ট্রোল করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। এমনই একজন নেটিজেন কটাক্ষের সুরে ওই ভিডিওর কমেন্ট সেকশনে লিখেছেন ‘ফ্রি তে আসবেন তো না পে করতে হবে’। যদিও ওই নেটিজেনকে ছেড়ে কথা বলেননি রাজা-মধুবনীর ভক্তরা।

Related Articles

Back to top button