বিনোদনসিরিয়াল

একসময় চাননি ছেলের মুখ দেখাতে! এখন ইউটিউব স্টার কেশব, তার নতুন ভিডিও শেয়ার করলেন মধুবনী

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি দম্পতি হলেন রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। একসময় স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ভালোবাসা ডট কম- এ জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। সেই থেকে দর্শক মহলে তারা ওম তোড়া নামেই পরিচিত। একরত্তি ছেলে কশবকে (Keshav) নিয়ে এখন তাদের সুখের সংসার।

২০১৬ সালে বিয়ের পর ৫ বছরের মাথায় অর্থাৎ চলতি বছরেই তাঁদের কোল আলো করে এসেছে তাঁদের পুত্র সন্তান কেশব (Keshav)। এখন মধুবনীর ছেলে অন্ত প্রাণ। তাই আপাতত অভিনয়েও ফিরছেন না তিনি। রাজা এবং মধুবনী সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকলেও প্রথম দিকে কেশবের তেমন কোনো ছবি শেয়ার করতেন না তাঁরা।

এপ্রসঙ্গে বিবৃতি দিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন ‘আমরা এখন আমাদের ছেলের মুখ দেখাতে চাই না। এটা আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। যে তারকারা দেয়, সেটা তাঁদের ব্যপার, ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদেরও যদিও কোনও দিন মনে হয়, আমরা নিশ্চই দেব।’


তবে এখন অবশ্য ছেলের সাথে মাঝে মধ্যেই ছবি শেয়ার করে থাকেন মধুবনী। তার ইন্সটাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই দেখা যাবে কেশবের নানান মুডের ছবি। এখন আবার ছেলেকে নিয়ে ইউটিউবে নানান ভিডিও -ও বানাচ্ছেন মধুবনী। গত মাসেই দুর্গাপঞ্চমীর দিন ছয় মাসে পা রেখেছে ছোট্ট কেশব। তাই সেদিন অত্যন্ত দিনেই ছেলের জন্য অন্নপ্রাশনের ব্যবস্থা করেছিলেন রাজা এবং মধুবনী।

 

সোশ্যাল মিডিয়ায় ছেলে কোলে নিয়ে সেই ছবি শেয়ার করেছিলেন রাজা মধুবনী দুজনেই। এবার ছেলের অন্নপ্রাশনের ভিডিও বানিয়ে নিজেদের ইউটিউব চ্যানেলে শেয়ার করতে চলেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে কেশবের সাথে অন্নপ্রাশনের ছবি শেয়ার করে মধুবনী জানিয়েছেন কেশবের নতুন ভিডিও ব্লগ আপলোড করা হবে। চোখ রাখতে হবে রাজা মধুবনী ইউটিউব চ্যানেলে।

Related Articles

Back to top button