বিনোদনভিডিওসিরিয়াল

মোটা টাকার বিনিময়ে ভ্লগিং করছেন রাজা মধুবনী! জবাবে নিন্দুকদের ধুয়ে দিলেন অভিনেতা

বাংলার টেলি জগতের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি (Celebrity Couple) হলেন রাজা গোস্বামী (Raja Goswami) এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। জনপ্রিয় মেগা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ (Valobasa Dot Com)-এর হাত ধরেই বাংলার ঘরে ঘরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন পর্দার এই ওম-তোড়া জুটি।

এখন স্বামী সন্তান নিয়ে সুখী গৃহকোণ মধুবনীর। আদর-যত্নে সারাক্ষণ ছেলে কেশবকে তুলোয় মুড়ে রাখেন অভিনেত্রী। অন্যদিকে রাজাকে এখন দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’-তে। তবে বহুদিন টিভির পর্দায় দেখা যায় না মধুবনীকে। তবে সোশ্যাল মিডিয়াতে দারুন এক্টিভ থাকেন তিনি।

এছাড়া মাঝেমধ্যে নিজেদের ইউটিউব চ্যানেল ‘রাজা মধুবনী’ -তে  সারাদিনের ব্যস্ত জীবনের নানান মুহূর্ত নিয়ে হাজির হন এই জুটি। তাই টিভির পর্দায় দেখতে না পেলেও এই চ্যানেলটিতে নিজেদের প্রিয় জুটিকে এখন মাঝেমধ্যেই দেখতে পান দর্শকরা। এরইমধ্যে কিছুদিন আগেই এই সেলিব্রেটি দম্পতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন তাদের নতুন পেশার কথা।


রাজা মধুবানির কোথায়  এবার থেকে জন্মদিনের কেক কাটা হোক কিংবা বিয়ের সিঁদুর দান অথবা গৃহপ্রবেশ থেকে প্রাক্ বিবাহ অভিযান যে কোন বিশেষ অনুষ্ঠানের ভ্লগিং (Vlogging) করতে পৌঁছে যাবেন তাঁরা। শুধু তাই নয় যোগাযোগের জন্য নিজেদের ফোন নাম্বার পর্যন্ত দিয়ে দিয়েছিলেন  রাজা মধুবনী। কিন্তু সোশ্যাল মিডিয়ায় অনেকেই দাবি করতে শুরু করেন সহজ উপায়ে মোটা টাকার উপার্জনের জন্যই এই নতুন ভ্লগিং পন্থা নিয়েছেন এই সেলেব্রেটি দম্পতি।

আবার কারও দাবি, এখন রাজা মধুবনী কারও হাতেই তেমন কাজ নেই তাই তারা এসব করছেন। এবার নিন্দুকদের সমস্ত কটাক্ষের (Troll) জবাবে প্রতিক্রিয়া (Reaction) সংবাদমাধ্যমের মুখ খুললেন খোদ অভিনেতা রাজা গোস্বামী। অভিনেতা স্পষ্ট জানিয়েছেন ইতিমধ্যেই তারা অনেক প্রচুর বড় ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন। অভিনেতার কথায় অনেক কনটেন্ট ক্রিয়েটার নাকি তাদের সঙ্গে কোলাবরেশন করতে চায়।

এরপরেই পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে খোলসা করে রাজা বলেছেন ‘বাংলায় এই ধরনের কাজ কেউ করেনি ঠিকই। আমরা তারকা হিসেবে কোনও অনুষ্ঠানে গেলে অবশ্যই পারিশ্রমিক নেই কিছু। কোনও কিছু প্রোমোট করার জন্যও টাকা নেই। কিন্তু কখনও আমরা ফ্যানদের সঙ্গে দেখা করার জন্য একটা টাকা নেই না।’ তাই শেষে অভিনেতা স্পষ্ট জানিয়ে দিয়েছেন কোনোরকম নেগেটিভিটিকে পাত্তা দেওয়ার মতো সময় নেই তাদের হাতে।

Related Articles

Back to top button