বিনোদনসিরিয়াল

জব্বর টুইস্ট আলতা ফড়িং-এ! নতুন নায়কের আগমনে এবার কি অর্জুনও খলনায়ক, চিন্তায় দর্শক 

টিভির পর্দায় এখন নিত্য নতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) ছড়াছড়ি। তাই স্বাভাবিকভাবেই একঝাঁক নতুন সিরিয়ালের ভীড়ে টিকে থাকার লড়াইয়ে প্রতিযোগিতাটাও স্বাভাবিকভাবেই আরওই বেশি। এই মুহূর্তে স্টার জলসার এমনই একটি চর্চিত সিরিয়াল হয়ে উঠেছে আলতা ফড়িং’ (Alta Phoring)। নায়ক (Hero) কেন খলনায়ক (Villain)? এই সিরিয়ালের দর্শকদের এখন এই একটাই প্রশ্ন।

আজ থেকে এক বছর আগে ২০২২ সালের ১০ জানুয়ারি স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়ার বাইরে এক ভিন্ন স্বাদের সিরিয়াল ‘আলতা ফড়িং’। গ্রামের মেয়ে ফড়িং-এর জিমন্যাস্টিকসে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন নিয়ে তৈরী এই সিরিয়ালের ছক ভাঙা গল্প অল্প দিনেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। সিরিয়ালের শুরু থেকেই তাঁর বিপরীতে নায়ক অভ্রর (Abhra) চরিত্রে দেখা গিয়েছে অভিনেতা অর্ণব ব্যানার্জিকে (Arnab Banerjee)।

Alta Phoring serial upcoming track Phoring is pregnant 

এমনিতে বেশি টিআরপির লোভে  বাংলাসিরিয়ালে গল্পের গরু গাছে ওঠার বিষয়টি নতুন নয় একেবারেই। এদিক দিয়ে ব্যতিক্রম নয় এই আলতা ফড়িং সিরিয়ালও। তাই একসময় সিরিয়ালে ফড়িংয়ের যে ব্যাঙ্ক বাবু তাকে তার স্বপ্ন পূরণের লড়াইয়ে সাহস জুগিয়েছিল এখন দেখা যাচ্ছে সেই-ই প্রধান খলনায়কে (Villain) পরিণত হয়েছে। ফড়িংয়ের সর্বনাশ করাই এখন তার মূল লক্ষ্য।

Alta Phoring New twist phoring pregnent

শুধু তাই নয় টিআরপিতে ভালো নম্বর পেতে ইতিমধ্যেই আর এক নায়ক অর্জুনের (Arjun) সাথে বিয়েও হয়ে গিয়েছে ফড়িংয়ের। এছাড়াও দর্শকদের চমকে দিয়ে একটি পর্বে দেখানো হয়েছে এবার অভ্রের সন্তানের মা হতে চলেছে (Pregnant) ফড়িং। তবে চমকের শেষ নেই এখানেই। এরইমধ্যে জানা যাচ্ছে, ধারাবাহিকে এন্ট্রি হতে চলেছে আরও এক নতুন নায়কের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,আলতা ফড়িং,Alta Phoring,অভ্র,Abhra,নায়ক,Hero,খলনায়ক,Villain,অর্জুন,Arjun,ফড়িং,প্রেগন্যান্ট,Phoring Pregnant,নতুন চরিত্র,New Charector,রাজা গোস্বামী,Raja Goswami

জানা যাচ্ছে আগামী দিনে এই সিরিয়ালে আসতে চলেছে আরও একটি নতুন চরিত্র (New Charector)। আর এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বাংলা ‘ভালোবাসা ডটকম’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami)। তবে এখনও পর্যন্ত জানা যায়নি ঠিক কোন চরিত্রে অভিনয় করবেন রাজা। প্রসঙ্গত কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ধুলোকণা’য় একটি গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল এই অভিনেতাকে।

Related Articles

Back to top button