ভাইরালভিডিও

বাবা রাজার সাথে ‘খেলু খেলু’ করছে ছোট্ট কেশব! শিশু দিবসে মিষ্টি ভিডিও শেয়ার করলেন মধুবনী

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। একসময় ভালোবাসা ডট কম (Valobasa dot com) সিরিয়ালে অভিনেতা রাজা গোস্বামীর (Raja Goswami) সাথে অভিনয় করেছিলেন। টিভির পর্দায় ওম-তোরার জুটি বেশ মনে ধরেছিল দর্শকদের। আর সিরিয়ালে অভিনয় করতে করতেই হয়ে যায় প্রেম। প্রেম থেকেই শেষমেশ ২০১৭ তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। এরপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। আর এখন তাদের পরিচয় তারা কেশবের বাবা মা। অর্থাৎ মাস কয়েক আগেই সন্তানের জন্ম দিয়েছেন মধুবনী।

গত এপ্রিল মাসে মধুবনী রাজার ঘর আলো করে জন্ম নেয় কেশব৷ আর কেশব হওয়ার পর থেকে দুই তারকার ধ্যান জ্ঞান সব এই সদ্যজাত। একমাত্র ছেলে কেশবের সুরক্ষা নিয়ে রাজা এবং মধুবনী দুজনেই ভীষণ সাবধানী। সর্বক্ষণ তাঁরা কার্যত তুলোয় মুড়ে রাখেন কেশবকে। আর মধুবনী তো ছেলে অন্ত প্রাণ। ছেলে মানুষ করতে কোনো আয়া রাখবেন না বলেই ঠিক করেছেন অভিনেত্রী। এখন ছেলে কেশবই তাঁর একমাত্র প্রায়োরিটি। তাই আপাতত অভিনয়েও ফিরছেন না তিনি।

আজ শিশু দিবস। আর এই বছরটা রাজা মধুবনীর কাছে বেশ স্পেশাল। কারণ এবার তাদের সাথে রয়েছে তাদের বেবি কেশব। আর এই স্পেশাল দিনেই, বাবা ছেলের মিষ্টি মুহুর্ত শেয়ার করলেন অভিনেত্রী। নিজেও কেশবের সাথে ছবি দিয়ে লিখেছেন, ‘Happy Children’s day to all the children’s of the world, ভালো থাক সুস্থ থাক সব শিশুরা, ইশ্বরের কাছে শুধু এই প্রার্থনা করি!

এই ছবি থেকেই নিজেদের ইউটিউব চ্যানেলে টেনে নিয়ে গিয়েছেন মধুবনী। সেখানেই দেখা সম্প্রতি আপলোডেড ভিডিওতে দেখা যাচ্ছে, বাবার সাথে মধুবনীর ভাষায় ‘খেলু খেলু’ করছে ছোট্ট কেশব। কখনো ছোট্ট কেশবের রসগোল্লার মতো গাল গুলো চটকে দিচ্ছে, কখনও বা হামা দিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে কেশব। মধুবনীর কথায়, শ্যুটিং থেকে এসেই নাকি ছেলের উপর হামলে পড়েন রাজা, আর লক্ষ্মী ছেলের মতো সমস্ত অত্যাচারও সহ্য করে কেশব। পুচকের সাথে আর কী কী মজার কান্ড ঘটান রাজা, তা দেখলে হেসে পেটে খিল ধরে যাবে।

Related Articles

Back to top button