বিনোদন

ছেলে কেশব হওয়ার পর আলাদা থাকছেন রাজা! দুঃখের অনুভূতি ভাগ করে নিলেন মধুবনী গোস্বামী

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। একসময় ভালোবাসা ডট কম (Valobasa dot com) সিরিয়ালে অভিনেতা রাজা গোস্বামীর (Raja Goswami) সাথে অভিনয় করেছিলেন। টিভির পর্দায় ওম-তোরার জুটি বেশ মনে ধরেছিল দর্শকদের। আর সিরিয়ালে অভিনয় করতে করতেই হয়ে যায় প্রেম। প্রেম থেকেই শেষমেশ ২০১৭ তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। এরপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী।

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের প্রথম দিকে অর্থাৎ ১০ ই এপ্রিল পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। জন্ম দেবার প্রিয় সদ্যজাত ছেলের ছবি শেয়ার করেছিলেন মধুবনী ও রাজা দুজনেই। বাবা হবার পর ছবি শেয়ার করে রাজা লিখেছিলেন, আমাদের পরিবারে ভদ্রলোক এসেছেন। অন্যদিকে জন্মের পরেই নাম ঠিক করে ফেলেছিলেন মধুবনী। শিবের নামের সাথে মিল রেখে ছেলের নাম রেখেছেন কেশব।

raja goswami madhubani goswami

মধুবনী প্রথম মা হওয়ার অনুভূতি ভাগ করে নিলেন তার অনুরাগীদের সঙ্গে৷ জানান কেশব আসার পর রাজা, এবং মধুবনীর জীবন আমূল বদলে গিয়েছে৷ তাদের এখন সমস্ত ধ্যান জ্ঞান এই খুদেকে ঘিরেই।একরত্তির যাতে কোনো সমস্যা না হয় তার জন্য সর্বদাই তটস্থ থাকেন মধুবনী রাজা।

মধুবনী গোস্বামী Madhubani Goswami Raja Goswami

ছেলেকে সময় মতো ওষুধ না খাওয়াতে পারলে রাজার কাছে বকুনিও খেতে হয় মধুবনীকে। মধুবনী জানান, রাজা খুবই সাবধান থাকেন ছেলেকে নিয়ে। এই অতিমারী পরিস্থিতিতে রোজ শ্যুটিং-এ যেতে হচ্ছে বলে বাড়িতে এসে মাস্ক পরে তবেই ছেলেকে কোলে নেন রাজা৷ এমনকি এই পরিস্থিতির জন্য রাজা আলাদা থাকছেন বলেও জানিয়েছেন মধুবনী। ছেলেকে নিয়ে মধুবনী থাকছেন এক ঘরে রাজা থাকছেন আলাদা।

Related Articles

Back to top button