এখন সকাল মানেই ছেলের সাথে খেলা! ফুরফুরে মেজাজে রাজ-যুবান, মুহূর্তে ভাইরাল ছবি


টলিপাড়ায় এখন রাজ করছে রাজ-পুত্র যুবান। কদিন আগেই সেলিব্রিটি দম্পতি রাজ-শুভশ্রীর ঘর আলো করে এসেছে যুবান। তাকে নিয়েই এখন বেজায় ব্যস্ত রাজ-শুভশ্রী। তারকা দম্পতিদের রীতিমতো জনপ্রিয়তায় টেক্কা দিয়ে চলেছে ছোট্ট যুবান। রাজ শুভশ্রী পালা করে যুবানের একটু একটু করে বেড়ে ওঠার মুহূর্ত ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

জন্মলগ্ন থেকেই সকলের আদর ভালোবাসা কুড়োচ্ছে যুবান। ইতিমধ্যেই তৈরি হয়েছে একাধিক ফ্যান-পেজও। রাজের চোখের মণি যুবান। তাকে নিয়েই সারাটাদিন মেতে থাকেন পরিচালক।কখনও তাঁর বাড়ির জানলা থেকে কলকাতা দেখান ছেলেকে, কখনও আবার বাড়ি গিয়ে ঠিক কী কী করবে যুবান ছকে ফেলেন তার প্ল্যান। রোবিবার সকালে একদম অন্য মেজাজে বাবা-ছেলে। ফুরফুরে মেজাজে যুবান খেলায় মত্ত বাবার সঙ্গে।

রোববার সকালে যুবানের সাথে খেলার এমনই কিছু ছবি রাজ তার ভেরিফাইয়েড ফেসবুক পেজ থেকে শেয়ার করে লিখলেন, “সকাল মানেই বাবা ছেলের খেলার সময়। আমরা গল্প করি, খেলা করি, মজা করি”। ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল তা নেট পাড়ায়। মিষ্টি যুবানকে ফের দেখতে পেয়ে কমেন্ট করেই তাকে আদরে ভরিয়ে দেন নেটিজেনরা। কিন্তু উঠে এসেছে মিশ্র প্রতিক্রিয়াও অনেকেরই মত, একরত্তির এত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ঠিক নয়।


Like it? Share with your friends!

638
638 points