গসিপবিনোদন

রাজ শুভশ্রীর হালিশহরের গ্রামের বাড়ি যেন রাজপ্রাসাদ ! ঘুরে দেখুন বিলাসবহুল এই বাড়ির অন্দরমহল

টলিপাড়ার পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) এর প্রেমকাহিনী চিরকালই তুমুল চর্চিত। প্রেম থেকে বিয়ে এবং এখন ছোট্ট যুবান (Yuvaan) এর বাবা-মা রাজশ্রী। স্ত্রী সন্তান নিয়ে এক্কেবারে গুছিয়ে সংসার রাজের। তবে সম্প্রতি মা-বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে তাদের ছোট্ট একরত্তি ছেলে ইউভান (Yuvan)। বয়স এখন ১ বছর না হলেও এই বয়সেই সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় স্টারকিড হয়ে উঠেছে সে।

সোশ্যাল মিডিয়ায় ছেলের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি শেয়ার করেন রাজ-শুভশ্রী। যা ভাইরাল হয়ে যায় এক নিমেষে। কখনো বাবার সাথে গাড়ি চালানো শিখছে তো কখনো খেলায় মেতে থাকছে ইউভান। একপ্রকার খুদে সেলেব্রিটিতেই পরিণত হয়েছে সে। ছবি হোক বা ভিডিও যাই শেয়ার হয় তাই ভাইরাল হয়ে যায়।

একজন সফল পরিচালক এবং অভিনেত্রীর জীবন নিয়ে স্বাভাবিকভাবেই অসংখ্য প্রশ্ন তার অনুরাগীদের। এবার ২০২১ এর বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রার্থীও হয়েছিলেন রাজ, সেই অঞ্চলের দুয়ারে দুয়ারে গিয়ে তাকে প্রচার করতে দেখা গিয়েছে। আর তার এই পরিশ্রম সফল ও হয়েছে, কেননা সেই কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তৃণমূলের রাজ চক্রবর্তীই।

raj chakraborty

কলকাতার ফ্ল্যাটে বউ, বাচ্চা রেখে নির্বাচনের সময় নিজের গ্রামের বাড়ি হালিশহরেই ছিলেন রাজ। মাঝেমাঝেই ছুটি কাটাতে এই বাড়িতে সস্ত্রীক হাজির হন পরিচালক। যুবানের অন্নপ্রাশনও হয়েছে এই বাড়িতেই। রাজের এই বাড়ি যেন আস্ত এক রাজপ্রাসাদই। জানেন কেমন দেখতে এই বাড়ির ভিতর?

Subhashree Raj Chakraborty Holi

হাজারো স্মৃতি তার এই বাড়ি জুড়ে। কলকাতার ব্যস্ততায় হাঁপিয়ে উঠলেই প্রাণ ভরে নিঃশ্বাস নেওয়ার একমাত্র ঠিকানা রাজশ্রীর এই হালিশহরের বাড়ি। ছুটি কাটানোর আদর্শ এই বাড়িতে কী নেই? রয়েছে পুকুর, বড় খেলার মাঠ, লন থেকে শুরু করে, সাজানো গোছানো বাগান, বসার জায়গা, বিভিন্ন রকমের স্কাল্পচার।

Related Articles

Back to top button